ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ--ফতুল্লায় গলায় ফাঁস দেওয়া রাতুল হোসেন (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ৩১ আগস্ট দুপুরে ফতুল্লা মডেল থানার দেওভোগ মাদ্রাসা পশ্চিম নগর (লালা ফকিরের মাজার সংলগ্ন) চানঁ মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।


নিহত যুবক নরসিংদীর বেলাব থানার লালদিবাড়ির মরিচাকান্দির মো. আসাদুজ্জামানের ছেলে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।


পুলিশ নিহতের স্ত্রীর বরাত দিয়ে জানায়, গত ১১ মাস পূর্বে নিহত রাতুল হোসেন প্রেম করে সুমা আক্তারকে বিয়ে করে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো। রাতুল দিনমজুরের কাজ করতো এবং স্ত্রী সুমা আক্তার স্থানীয় একটি হোসিয়ারীতে কাজ করতো। মঙ্গলবার সকাল নয়টার দিকে সে বাসায় স্বামী রাতুলকে রেখে নিজ কর্মস্থলে চলে যায়। দুপুর আড়াইটার দিকে বাসায় দুপুরের খাবারের জন্য এলে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজনের সহায়তায় দরজার খুলে রশি দিয়ে ফাসঁ লাগানো রাতুলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ সংবাদ পেয়ে বিকেল ৫ টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।


ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সারোয়ার জানায়, পারিবারিক এবং ব্যক্তিগত জীবনে হতাশগ্রস্থ হয়ে রাতুল আত্মহত্যা করেছে বলে নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭