জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার উদ্যোগে আত্নকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণের চেক বিতর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার উদ্যোগে আত্নকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণের চেক বিতর


জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার উদ্যোগে আত্নকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণের চেক বিতরণ 


আজকের সংবাদ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে উপজেলা প্রসাশন, জাতীয় মহিলা সংস্থার ও তথ্য আপা প্রকল্পের আয়োজনে আলোচনা সভা,দোয়া মাহফিল ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার(১৭ আগস্ট) বিকেল ৩টায় উপজেলা হল রুমে আলোচনা সভা,দোয়া মাহফিল ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের পূর্বে দিন ব্যাপি কুরআন শরীফ খতম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য বিশেষ দোয়া করা হয়।


এসয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত। 


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা পরিচালিত মহিলাদের আত্নকর্মসংস্থানের জন্য এসময় ক্ষুদ্র ঋন গ্রহীতাদের মাঝে সতের লক্ষ চল্লিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়। 


এসময় আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,জাতীয় মহিলা সংস্থার সদস্য জাহেদা আকতার মনি,জাহানারা আকতার, সাবেক মহিলা মেম্বার রুনা আক্তার প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭