বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচার করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এমপি খোকার অনুরোধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচার করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এমপি খোকার অনুরোধ


বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচার করার জন্য  মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এমপি খোকার অনুরোধ

আজকের সংবাদ ডেস্কঃ  জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৬ আগস্ট) বিকেল ৩টায় নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ মাঠে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।মিলাদ মাহফিলের পূর্বে দিন ব্যাপি কুরআন শরীফ খতম ও বিভিন্ন মসজিদে মিলাদের আয়োজন করা হয়।  


দোয়া ও মিলাদ মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, ধর্মবর্ণ নির্বিশেষে সবার কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গর্ব ও অহংকার। জাতির শ্রেষ্ঠ সন্তানকে বিশেষ দিনে স্মরণ করে তার পরিবারের জন্য দোয়া করতেই আমাদের আজকের আয়োজন। ৪৬৮২ দিন জেলে কাটানো জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সারা সোনারগাঁয়ে পবিত্র কুরআন শরীফ খতম, মসজিদে মসজিদে দোয়া ও মিলাদের ব্যবস্থা করা হয়েছে। শোককে শক্তিতে রুপান্তর করতেই পুরো জাতি এই দিনটি পালন করছে। 


নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ইউসুফ দেওয়ান এর সভাপতিত্বে ও নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক,৯নং ওয়ার্ডের মেম্বার সাকিব হাসান জয়ের সার্বিক সহযোগিতায় এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাতীয় পার্টির স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জাবেদ রায়হান জয়,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বার বৃন্দসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭