পর্নোগ্রাফি তৈরিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন, নেশাগ্রস্ত স্বামীর কারাদন্ড - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ আগস্ট, ২০২১

পর্নোগ্রাফি তৈরিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন, নেশাগ্রস্ত স্বামীর কারাদন্ড


পর্নোগ্রাফি তৈরিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন, নেশাগ্রস্ত স্বামীর কারাদন্ড


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে স্ত্রী কে দিয়ে পর্নোগ্রাফি করার চেষ্টায়, স্ত্রীকে মারধর করার ঘটনায় নেশাগ্রস্ত স্বামী মোরসালিনকে এক বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

রোববার সকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুর ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এর আগে গতকাল শনিবার রাতে নেশাগ্রস্ত স্বামী মোরসালিনকে গ্রেফতার করে সোনারগাঁ থানা পুলিশ। 

নেশাগ্রস্ত মোরসালিন উপজেলার  বৈদ্যের বাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার পঞ্চবটি গ্রামের ফজর আলীর ছেলে।

নির্যাতিত গৃহবধু আমেনা আক্তার জানান,গত ১বছর পূর্বে সোনারগাঁ জিআর স্কুল এন্ড কলেজ সংলগ্ন লাহাপাড়া এলাকা থেকে কয়েকজন সঙ্গীসহ অপহরণ করে জোড় পূর্বক বিয়ে করে মোরসালিন। বিয়ের একমাস পর থেকে মোরসালিন আমাকে দেহ ব্যবসা ও পর্ণগ্রাফী ভিডিও করতে চাপ সৃষ্টি করে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে দেড় লাখ টাকা যৌতুক দিতে নানা সময়ে শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করে। তার নির্যাতনে আমার দুইকান দিয়ে রক্তক্ষরণসহ নানাবিধ শারিরিক সমস্যা দেখা দেয়। বর্তমানে আমি চিকিৎসাধীন। আমেনা বলেন আমার স্বামী মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত। আমি সন্তান ধারন করলে আমার স্বামী ও শাশুড়ি মিলে আমাকে জোড়পূর্বক গর্ভপাত করায়। গত আট জুলাইো সে তাদের ভাড়া বাড়িতে আমাকে আবারো তার বন্ধুদের সাথে রাত কাটাতে বলে। আমি রাজি না হওয়ায় আমাকে এলোপাথাড়ি মারধর করার একপর্যায়ে ঘরে থাকা বটি নিয়ে আমাকে জবাই করতে উদ্ধ্যত হলে আমার ডাক চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসলে আমাকে তালাক দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। তার মোবাইল ফোনের ম্যাসেঞ্জার থেকে আমি জানতে পারি সে বিভিন্ন মেয়েদের প্রলোভন দেখিয়ে তাদের মাধ্যমে দেহ ব্যবসা ও পর্ণগ্রাফী তৈরি করে।

এবিষয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম জানান,নেশাগ্রস্ত স্বামী মোরসালিনকে স্ত্রী নির্যাতনের ঘটনায় ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭