র‌্যাব-১১র অভিযানে নগদ টাকাসহ ৫জুয়াড়ি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩১ জুলাই, ২০২১

র‌্যাব-১১র অভিযানে নগদ টাকাসহ ৫জুয়াড়ি গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে নগদ টাকাসহ ৫জুয়াড়ি গ্রেফতার


পাভেলঃ-নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ হতে র‌্যাব-১১র অভিযানে  ৫ জুয়াড়ি গ্রেফতার।

শনিবার(৩০ জুলাই)দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় এক জুয়ার আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ-মোঃ ফরিদ হোসেন (৩৯), আতিক বাহাদুর (২৮),মোঃ মিলন ওরফে ইমন (২৯), আলাউদ্দিন আল রোমান(৪০) ও মোঃ মেহেদী হাসান ওরফে ইব্রাহিম(২৮)  অভিযানে পরিচালনা কালে জুয়া খেলার সরাঞ্জামাদি ও জুয়া খেলার নগদ ৯,৭০০/- টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১১র সুত্রে জানাযায়,একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়,এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘন্তিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে,তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭