সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেখে ডিসির সন্তোষ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেখে ডিসির সন্তোষ


সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেখে ডিসির সন্তোষ


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ‘আশ্রয়ণ-২ প্রকল্পের’ অধীনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর পরিদর্শন করে সন্তোষ জানিয়েছেন নারায়ণগঞ্জের ডিসি মোঃ মোস্তাইন বিল্লাহ। 

সোমবার(১২জুলাই)উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের আনন্দ বাজার খামারগাঁও এলাকার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘরগুলোর গুণগত মান যাচাইয়ে পরির্দশন করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

সোনারগাঁয়ে গৃহ নির্মাণের কাজ পরিদর্শন শেষে কাজের গত মান নিয়ে সন্তুষ্টির কথা জানান তিনি।

এসময় আজকের সংবাদ ডটকমকে তিনি বলেন, “ঘরগুলো ঘুরে দেখেছি। ঘর নির্মাণে স্থান নির্বাচন, উপকারভোগী নির্বাচন এবং কাজের গুণগত মান সন্তোষজনক। সোনারগাঁয়ের নির্মিত ঘরগুলো সবই ভালো হয়েছে। আপনারাও ঘুরে দেখতে পারেন।”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে সারাদেশের ভূমিহীন ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২টি পরিবারের তালিকা করে তাদের জমিসহ ঘর উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা ও অর্থ আত্মসাৎকারীদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছে সরকার।

ডিসি বলেন, “সারাদেশে দুই লাখ ৩৩ হাজার ঘরের মধ্যে হাতে গোনা কয়েকটি, যেগুলো চরাঞ্চলে, নদীর পাড়ে, খালের পাড়ে বা বালি ভরাট করে বানানো হয়েছে, সেগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। সেরকম ঘর আমাদের জেলায় নেই।”

আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর পরিদর্শন শেষে নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান ডিসি।এছাড়াও সুবিধাভোগীদের সঙ্গে সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা বলেন। এসময় তিনি শিশুদের শিশুখাদ্য চকলেট ও জুছ বিতরণ করেন।এসময় সুবিধাভোগীরা জেলা প্রশাসককে সামনে পেয়ে অবেগ আপ্লুত হয়ে পড়েন।



এসময় পরির্দশনকালে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন,উপজেলা  নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সহকারী কমিশনার (ভুমি)গোলাম মুস্তাফা মুন্না,বৈদ্যোর বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আঃ জব্বারসহ  আরোও অনেকে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭