জঙ্গি আস্তানা সন্দেহে আড়াইহাজারে এক বাড়ি ঘিরে অভিযান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১১ জুলাই, ২০২১

জঙ্গি আস্তানা সন্দেহে আড়াইহাজারে এক বাড়ি ঘিরে অভিযান


জঙ্গি আস্তানা সন্দেহে আড়াইহাজারে
 এক বাড়ি ঘিরে অভিযান


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে ফেলেছে পুলিশ।ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি)বোম ডিসপোজাল ও সোয়াট ইউনিটের সদস্যরাও পাঁচগাঁওয়ে রওনা দিয়েছে।

আড়াইহাজার থানার থানার পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান,পাঁচগাঁও এলাকার নোয়াগাঁওয়ের মিয়া সাহেবের বাড়ি সিটিটিসি ঘিরে রেখেছে। বাড়িটি একতলা, এর পাশে মসজিদ আছে।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই বাড়িতে বিস্ফোরক দ্রব্য আছে সন্দেহে সেটি ঘিরে রাখা হয়েছে।”টটিসি জানিয়েছে, সম্প্রতি গ্রেপ্তার মামুন নামে এক ব্যক্তির তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়।

পাঁচগাঁও এলাকার ফাইজুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, সম্প্রতি ওই এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুন (২৫), খালিদ হাসান ভূঁইয়া (২৩) ও শফিকুল ইসলাম হৃদয় (১৮) নামে তিনজনকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ধরে নেওয়া হয়। এদের মধ্যে মামুন মিয়া মসজিদের মুয়াজ্জিন হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি লালমনিরহাট, বাবার নাম আবদুল হান্নান। বাকি দুজনের বাড়ি আড়াইহাজার উপজেলাতেই। গত মে মাসে নারায়ণগঞ্জের একটি পুলিশ বক্সে যে বোমা পেতে রাখা হয়েছিল, সেটি ওই ‘আস্তানা’ থেকে সরবরাহ করা বলে তিনি পুলিশকে জানিয়েছেন।

বোমা পেতে রাখার ওই মামলাটি তদন্ত করছে পুলিশ বিশেষায়িত এন্টি টেররিজম ইউনিট। এ ইউনিটের পুলিশ সুপার ছানোয়ার হোসেন এর আগে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছিলেন, ওই বোমাটি এক ধরনের ‘রিমোট কন্ট্রোলড বোমা’ ছিল, তবে তা তৈরির ক্ষেত্রে কারিগরি ত্রুটি ছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭