সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরির্দশনে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরির্দশনে এমপি খোকা


সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরির্দশনে এমপি খোকা



মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ‘আশ্রয়ণ-২ প্রকল্পের’ অধীনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর পরিদর্শন করে সন্তোষ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

সোমবার(১২জুলাই)উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের বামনা দিগিরপাড় এলাকায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘরগুলোর গুণগত মান যাচাইয়ে পরির্দশন করেন এমপি খোকা।

সোনারগাঁয়ে গৃহ নির্মাণের কাজ পরিদর্শন শেষে কাজের গত মান নিয়ে সন্তুষ্টির কথা জানান তিনি।

এসময় আজকের সংবাদ ডটকমকে তিনি বলেন, “ঘরগুলো ঘুরে দেখেছি। ঘর নির্মাণে স্থান নির্বাচন, উপকারভোগী নির্বাচন এবং কাজের গুণগত মান সন্তোষজনক। সোনারগাঁয়ের নির্মিত ঘরগুলো সবই ভালো হয়েছে। আপনারাও ঘুরে দেখতে পারেন।”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে সারাদেশের ভূমিহীন ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২টি পরিবারের তালিকা করে তাদের জমিসহ ঘর উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা ও অর্থ আত্মসাৎকারীদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছে সরকার।

এমপি খোকা বলেন,“সারাদেশে দুই লাখ ৩৩ হাজার ঘরের মধ্যে হাতে গোনা কয়েকটি,যেগুলো চরাঞ্চলে, নদীর পাড়ে,খালের পাড়ে বা বালি ভরাট করে বানানো হয়েছে,সেগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। সেরকম ঘর আমাদের  উপজেলায় নেই।”

আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর পরিদর্শন শেষে নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান তিনি।

এসময় পরির্দশনকালে উপস্থিত ছিলেন,উপজেলা  নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,উপজেলা প্রকল্প  বাস্তবায়ন কর্মকর্তা আঃ জব্বার,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,সাবেক মেম্বার ছিদ্দিক, মোহাম্মদ আলী মেম্বার,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সদস্য মো: সেকন্দারসহ আরোও অনেকে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭