পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত লাশের পরিচয় উদ্ঘাটন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত লাশের পরিচয় উদ্ঘাটন


পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত লাশের পরিচয় উদ্ঘাটন  

আজকের সংবাদ ডেক্সঃ পিবিআই নারায়নগঞ্জ পুলিশ সুপার মনিরুল ইসলাম (পিপিএম)এর নির্দেশে উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত লাশের পরিচয় উদ্ঘাটন।

গত ২৭ জুন সোনারগাঁ থানার নয়াবাড়ী এলাকার টোটাল ফ্যাশন গার্মেন্টসের পার্শ্বে একটি অজ্ঞাত লাশ রাস্তায় পাওয়া যায়।


পুলিশ প্রাথমিকভাবে ধারনা করেন অজ্ঞাত ব্যক্তি সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেছে। পরে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির এর নির্দেশে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মৃতের সঠিক কারন জানার জন্য ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে ইউডি মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।


পিবিআই পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) টিপু সুলতান বলেন নারায়নগঞ্জ জেলার কাঁচপুর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যার এর মারফত সংবাদ প্রাপ্ত হয়ে বিষয়টি সাধারন ডায়রীভূক্ত করে সরেজমিনে ছায়া তদন্ত বিস্তারিত প্রতিবেদন আকারে উপস্থাপন করার জন্য পুলিশ সুপার মনিরুল ইসলাম(পিপিএম) স্যার এর নির্দেশে দায়িত্ব পাওয়ার পর আমিসহ সঙ্গীয় কং/আসলাম ও ড্রাই কং/ মোঃ সজীব মিয়া ঘটনাস্থলের উদ্দেশ্যে গিয়ে ক্রাইমসিন ডিউটি করতঃ লাশের পরিচয় উৎঘাটন করার নিমিত্তে কিটব´ সহকারে রওনা হয়। প্রাথমিক তদন্তে জানা যায় যে, গত ২৭/০৬/২০২১ইং দিবাগত রাতে ভিকটিম মৃত-অজ্ঞাত (পুরুষ), বয়স অনুঃ (৩০), পিতা- অজ্ঞাত, সাং- অজ্ঞাত, থানা- অজ্ঞাত, জেলা- অজ্ঞাত এর লাশ নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার নয়াবাড়ী এলাকার টোটাল ফ্যাশন গার্মেন্টসের পার্শ্বে রাস্তায় পাওয়া যায়। উক্ত ব্যক্তি সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেছে বলিয়া প্রাথমিকভাবে ধারনা করা হয়। উক্ত লাশ কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করতঃ মৃতের সঠিক কারন জানার জন্য ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। উক্ত ঘটনার বিষয়ে ইউডি মামলা রুজু প্রক্রিয়াধীন আছে বলে জানান।


ওই সময় পুলিশ সুপার মনিরুল ইসলাম (পিপিএম) স্যার এর নির্দেশে আমি বিশেষ সফটওয়্যার ব্যবহার করে অজ্ঞাতনামা পুরুষের পরিচয় উদঘাটনের লক্ষ্যে ফিঙ্গারপ্রিন্ট গ্রহন করে পিবিআই এর ওয়েবসাইটে আপলোড করা হয় এবং গত বৃহস্পতিবার ১ জুলাই লাশের পরিচয় সনাক্ত করি,অজ্ঞাতনামা লাশের পরিচয় হলো,- হবি হোসেন, বয়স- ২৭, পিতা- আফিল উদ্দিন, মাতা- আয়েশা খাতুন, সাং-বেজাগাও, ইউনিয়ন- পিরিজপুর, উপজেলা- বাজিতপুর, জেলা- কিশোরগঞ্জ, জন্ম তারিখ- ০১/০১/১৯৯৪, জাতীয় পরিচয় পত্র নং- ৪৬৮০৫৯৬৬৫।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭