কবিরাজের কথায় ১০১ বার পানিতে চুবানোয় প্রতিবন্ধীর মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

কবিরাজের কথায় ১০১ বার পানিতে চুবানোয় প্রতিবন্ধীর মৃত্যু


কবিরাজের কথায় ১০১ বার পানিতে চুবানোয় প্রতিবন্ধীর মৃত্যু


মোঃ মোয়াশেল ভূঁইয়া

সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে লিপি আক্তার (২৬) নামের এক মানসিক প্রতিবন্ধীকে কবিরাজের নির্দেশমতে দৈনিক ১০১ বার পানিতে চুবানোয় তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকালে আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সৎ পিতা আজহার মিয়া ও ভাই আল-আমিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ওই তরুণীর মামাতো ভাই তাওলাদ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্ত কবিরাজ সেলিম মিয়া পলাতক আছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, লিপি আক্তার মানসিক প্রতিবন্ধী ছিলেন। তাকে সুস্থ করার জন্য কবিরাজ সেলিম মিয়ার কাছে নিয়ে যান তার সৎ বাবা আজহার আলী ও আপন ভাই আল-আমিন। ওই সময় কবিরাজ সেলিম মিয়া লিপি আক্তারকে পানিতে কয়েকদিন ১০১ বার করে ডুব দিতে বলেন। পানিতে ডুব দিলেই লিপি সুস্থ হয়ে উঠবেন বলে জানান কবিরাজ। তাই কবিরাজের কথায় কয়েকদিন ধরে পানিতে চুবাতে থাকেন সৎ বাবা ও ভাই। বৃহস্পতিবার লিপি আক্তার নিজে যেতে না চাইলে তাকে জোর করে পানিতে নিয়ে চুবাতে শুরু করেন তারা। এক পর্যায়ে লিপি আক্তার মারা যান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জামান জানান, এ ঘটনায় ওই তরুণীর সৎ পিতা ও ভাইকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত কবিরাজ সেলিম মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭