সোনারগাঁয়ে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দুই পরিবারের সংঘর্ষে আহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দুই পরিবারের সংঘর্ষে আহত-৩


সোনারগাঁয়ে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দুই পরিবারের সংঘর্ষে আহত-৩


সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দারোগোল্লা গ্রামে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে ৩জন আহত হয়েছে।  

শনিবার (১০ জুলাই) রাত ১০টার সময় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দারোগোল্লা এলাকা এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় আহত সালাহউদ্দিন সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগসূত্রে জানা যায়, মৃত ছায়েদ আলীর ছেলে সালাহ উদ্দিন তার স্ত্রী মোসাঃ রাহিমা বেগম (৪০), ও তার ভাবী মোগরাপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোসাঃ নাসিমা বেগম (৪৫) কে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে বিরোধের জের ধরে অতর্কিত ভাবে লোহার রড, দা, ছুড়ি, রামদা ও বাঁশের লাঠি দিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে একই এলাকার মৃত মোস্তফা কামালের ছেলে মোঃ মোজাম্মেল (৩৫), মোঃ জুয়েল (২৮), মোঃ শিপন (৩৮), একই এলাকার মৃত নোয়াব আলী মুন্সির ছেলে মোঃ হান্নান (৫৫), মো. হান্নানের ছেলে মোঃ ইলিয়াস (২০), মৃত আবু সিদ্দিকের ছেলে মোঃ আক্তার হোসেন (৪৫) ও মোঃ আক্তার হোসেনের ছেলে মোঃ আল আমিন (২৫)।  

তিনি আরো জানান, বিবাদীরা বিভিন্ন ভাবে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সোনারগাঁ থানায় অভিযোগ করে বিভিন্ন অপপ্রচার করে হয়রানী করে আসছে। মূলত আক্তারের ছেলে আল আমিনের অবৈধ মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় আমি ও আমার পরিবার এই নির্যাতন ও অপবাদের স্বীকার হচ্ছি।

আহত ৩জনের মধ্যে সালাহউদ্দিনের পেটে রাম দা দিয়ে আঘাতের ফলে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে অবস্থান করছেন। থানায় অভিযোগ করার কারণে এই পরিবারটিকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেওয়া অব্যাহত রেখেছে প্রতি পক্ষের লোকজন। বর্তমানে এই পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান অভিযুক্ত সালাহউদ্দিন। 

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান,দারোগোল্লা এলাকায় একই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭