পরকীয়া প্রেমে বাধা দেয়ায় বৃদ্ধা শাশুড়ির হাত ভেঙ্গে দিল এক পুত্রবধূ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ জুন, ২০২১

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় বৃদ্ধা শাশুড়ির হাত ভেঙ্গে দিল এক পুত্রবধূ



পরকীয়া প্রেমে বাধা দেয়ায় বৃদ্ধা শাশুড়ির হাত ভেঙ্গে দিল এক পুত্রবধূ


আজকের সংবাদ ডেক্সঃ পরকীয়া প্রেমে বাধা দেয়ায় বৃদ্ধা শাশুড়িকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে এক পুত্রবধূ। আহত বৃদ্ধা শাশুরির নাম বেবী বেগম (৫০)। 


গত সোমবার রাতে নারায়ণগঞ্জ জেলা বন্দর উপজেলার  দড়িসোনাকান্দা আসাদ মিয়ার বাড়ির সামনে শাশুরি-বউয়ের এ ঘটনা ঘটে। বুধবার বিকালে হাসপাতাল থেকে চিকিৎসা শেষে আহত শাশুড়ি বাদি হয়ে পুত্রবধূ কলি বেগমসহ ৫ জন আসামি আসামি করে থানায় একটি মামলা দারের করা হয়েছে।


মামলা সূত্রে জানাগেছে, প্রেমের সম্পর্কে ১০ বছর পূর্বে দড়িসোনাকান্দা এলাকার করিম মিয়ার মেয়ে কলি বেগমের সঙ্গে সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মো. স্বপন মিয়ার ছেলে মো. ইমরান মিয়ার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ১ সন্তানের জন্ম হয়। দুই বছর আগে ইমরান জিবিকার তাগিদে মালেশিয়া চলে যায়। বিদেশে গিয়ে পুত্রবধূ কলি বেগমের কাছে টাকা পাঠায়। ছেলে বিদেশে থাকার কারণে তার অনুপস্থিতি পূত্রবধূ পিত্রালয়ে পাশের বাড়ির রুবেল নামের এক যুবককের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। 


সোমবার দুপুরে পুত্রবধূর এই পরকীয়া প্রেমে সর্ম্পকের বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুত্রবধূ কলি বেগম ও তার আত্মীয় স্বজনরা ক্ষিপ্ত হয়ে তার শাশুড়িকে পিটিয়ে এক হাত ভেঙ্গে দিয়ে গুরুত্বর আহত করে। এসময় স্থানীয় লোকজন আহত ওই পুত্রবধূর শাশুড়িকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


এ ঘটনায় বুধবার বিকালে আহত শাশুড়ি বাদি হয়ে পুত্রবধূ কলি বেগম ও তার ছোট ভাই রিয়াদ হোসেন, ও পুত্রবধূর মা রাহিমা বেগম ও ছোট বোন কনিকা আক্তারকে আসামি করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭