পরিবেশ অধিদপ্তরের কর্মকতা পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেফতার-৪ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ জুন, ২০২১

পরিবেশ অধিদপ্তরের কর্মকতা পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেফতার-৪


পরিবেশ অধিদপ্তরের কর্মকতা পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেফতার-৪


আজকের সংবাদ ডেক্সঃ-পরিবেশ অধিদপ্তরের কর্মকতা পরিচয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বস্তল এলাকার নির্মানাধীন এ্যাম্পেয়ার স্টীল কোম্পানিতে  অভিযানকালে তিন ভুয়া পরিবেশ কর্মকর্তাসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার(৮ই জুন) সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার এ্যাম্পেয়ার স্টীল কোম্পানিতে চাঁদা দাবী করলে লোকজনের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে সোপার্দ করা হয়।

এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস থেকে এক ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলোঃ-দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের জমিরউদ্দীন মন্ডলের ছেলে মুজাহিদুল ইসলাম মানিক,নাটোর জেলার নালপুর উপজেলার গন্ডবিল গ্রামের আব্দুল লতিফের ছেলে সাইফুল ইসলাম সেন্টু, ডেমরার রামৈল গ্রামের জমির আলীর ছেলে কামরুজ্জামান ও ময়মনসিংহের ধোবাউড়া থানার জাঙ্গালিয়া পাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মোঃসরাফ মিয়া।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। বুধবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়,উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এ্যাম্পেয়ার স্টীল কোম্পানিতে মঙ্গলবার সন্ধ্যায় পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দিয়ে কোম্পানির ভিতরে প্রবেশ করে।এসময় ওই কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন কাগজ পত্র দেখতে চায়। এছাড়াও বিষয়টি মীমাংসার জন্য ৫ লাখ টাকা দাবি করেন। বিষয়টি এ্যাম্পেয়ার স্টীল কোম্পানির মালিক আবুল কালামকে অবগত করেন। তাদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে কোম্পানির লোকজনের সন্দেহ হয়। পরে তাদের আটক করে পুলিশে খবর দেয়।

এ খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ-অঞ্চল)মোঃবিল্লাল হোসেন ও তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ঘটনাস্থলে গিয়ে পরিবেশ অধিদপ্তরের ওই ভুয়া কর্মকর্তা বিষয়টি নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তার করেন।

এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস(ঢাকা মেট্রো- ১১-৭৫৪৬) ও গাড়ি থেকে এক ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ।এ বিষয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে এ্যাম্পেয়ার স্টীল কোম্পানির কর্মচারী আলী আকবর বাদী হয়ে মামলা দায়ের করেন। এছাড়াও পুলিশের পক্ষ থেকে একটি মাদক মামলা দায়ের করা হয়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান  বলেন,গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোম্পানিতে সরকারি কর্মকর্তা পরিচয়ে চাঁদা দাবীর অভিযোগ ও মাদক আইনে ২টি মামলা হয়েছে। তাদের নারায়ণগঞ্জ  আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭