রুপগঞ্জে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা,গ্রেফতার-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ জুন, ২০২১

রুপগঞ্জে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা,গ্রেফতার-৩

 

রুপগঞ্জে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা,গ্রেফতার-৩



রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে হত্যা, ডাকাতি, ধর্ষণসহ বহু মামলার আসামি সোলায়মান মিয়া গণপিটুনিতে নিহতের ঘটনায় গতকাল ২ জুন বুধবার রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

নিহত সোলায়মানের ছোট ভাই রাজিব মিয়া বাদী হয়ে এ মামলা করেন। মামলায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, তার ভাই মুড়াপাড়া ইউপি সাবেক সদস্য নোমান ও তারাবো পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম মনির সহ ২১ জনকে আসামি করা হয়েছে। গতকাল বুধবার পুলিশ এজাহার নামীয় ৩জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে গন্ধর্বপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে শাহ্বাজ (২৮), জয়নালের ছেলে ফজলুল হক (৩০), মাছিমপুর এলাকার ছানু মিয়ার ছেলে আক্তার হোসেন (৪২)। তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে বহু মামলার আসামি সোলায়মানকে গত ১ জুন মঙ্গলবার তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় মসজিদের মাইকে ডাকাত প্রবেশের ঘোষণা দিয়ে গণপিটুনিতে সোলায়মানকে হত্যা করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭