বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব -১৭ খেলায় শম্ভুপুরাকে ৩-১ গোলে হারিয়ে সনমান্দী চ্যাম্পিয়ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ জুন, ২০২১

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব -১৭ খেলায় শম্ভুপুরাকে ৩-১ গোলে হারিয়ে সনমান্দী চ্যাম্পিয়ন


বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব -১৭ খেলায় শম্ভুপুরাকে ৩-১ গোলে হারিয়ে সনমান্দী চ্যাম্পিয়ন


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল বালক(অনূর্ধ্ব -১৭)টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৩/১ গোলের ব্যবধানে শম্ভুপুরা ইউনিয়নকে হারিয়ে  সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ র রয়েল চ্যালেঞ্জার সনমান্দি ইউনিয়ন চ্যাম্পিয়ন।


বুধবার(০৯ জুন) বিকেলে সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।


ফাইনাল খেলার শুরুতেই ১ গোল করে এগিয়ে যায় শম্ভুপুরা ইউনিয়ন। ১ গোলে পিছিয়ে থাকার পরও সনমান্দি ইউনিয়নের খেলোয়াররা অত্যন্ত নৈপুণ্যতার সহিত পর পর ৩ গোল করে শম্ভুপুরা ইউনিয়নকে পরাজিত করে।


টুর্নামেন্টের বিজয়ী দল সনমান্দি ইউনিয়ন জেলা বঙ্গবন্ধু গোল্ড কাপ টুর্নামেন্টে সোনারগাঁ উপজেলার প্রতিনিধিত্ব করবেন।


এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সহকারী কমিশনার(ভুমি) গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, শম্ভুপুরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কবির হোসেন, সহ প্রমুখ।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন,খেলা ধুলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে দুরে থাকতে পারে। বর্তমান প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে তাদেরকে খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে। ফুটবল খেলাটি আমাদের দেশের জনপ্রিয় খেলা। আমরা বিশ্বাস করি সোনারগাঁওয়ের ছেলেরা খেলাধুলায় সারা দেশের সুনাম অর্জন করবে। এরকম আয়োজন প্রতি বছর যেন করা হয় প্রশাসনের প্রতি আমরা সেই প্রত্যাশা করবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭