বন্দরে একই দিনে ৩ জনের আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বন্দরে একই দিনে ৩ জনের আত্মহত্যা


বন্দরে একই দিনে ৩ জনের আত্মহত্যা 


পাভেলঃ-নারায়ণগঞ্জের বন্দরে একই দিনে পৃথক ৩টি স্থানে ৩জনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। 

সোমবার(২১শে জুন) সন্ধ্যায় ও রাতে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দি,বন্দর ইউনিয়নের বালুচর ও মদনপুরের লাউসার এলাকায় এঘটনা ঘটে।

 তিনটি ঘটনাই তাদের নিজ আবাসস্থলের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়।

 আত্মহননকারীরা হলেন,বন্দরের জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী মুন্নি(২৫),বালুচর এলাকার জয়নাল আবেদীন মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম পাবেল (৩২) ও সোনারগাঁ কাঁচপুর এলাকার, দীলিপ বাবুর স্ত্রী নিপা রাণী(৩৫)। 

জানা গেছে,জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী মুন্নি ১৩দিন পুর্ব হতে তার ৬বৎসরের একটি ছেলেসহ কল্যান্দী এলাকার নার্গিস বেগমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থেকে আসছেন। এসময় তার স্বামীর সঙ্গের পারিবারিক কোলাহ চলছিলো। তবে ২১জুন  রাতে তিনি স্বাভাবিকভাবেই তার ঘরে সন্তানসহ ঘুমাতে যান। এসময় তিনি কাউকে কিছু না জানিয়েই গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে ভোর ৪ টার দিকে তার ছেলে তাকে  নিথর ঝুলন্ত দেহ দেখে বাড়িওয়ালা নার্গিস বেগমকে জানালে তারা পুলিশসহ স্থানীয়দের খবর দেন। 

অপর দিকে স্থানীয় সূত্র অনুযায়ী,মুন্নি পারিবারিক কলহ কিংবা কোন প্রেম ঘটিত কারণে এ ঘটনাটি ঘটতে পারে বলে জানা যায় ।   

এদিকে বালুচর এলাকায় জয়নাল আবেদীন মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম পাবেল পিতার কাছে নানা কারণে টাকা পয়সা চাইতো।কিন্তু পিতা তার চালচলণে অসন্তুষ্ট থাকায় সবসময় তাকে টাকা দিতেন না। এরই জের ধরে ২১জুন রাতে তিনি নিজেদের নির্মানাধীন ভবনের ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেন। 

অপরদিকে,সোনারগাঁ কাঁচপুর এলাকার দীলিপ বাবুর স্ত্রী নিপা রাণী দীর্ঘদিন ধরে বন্দর লাউসার এলাকার মিলন মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। স্থানীয় সুত্রে, তাদের স্বামী-স্ত্রী'র প্রায়ই ঝগড়া-বিবাদ হত। এরই জের ধরে ২১জুন বিকেল অথবা সন্ধ্যায় তার নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানান এলাকাবাসী।

ঘটনা ৩টির খবরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

৩টি ঘটনার জন্য থানা পৃথক ৩টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭