সারাদেশের মধ্যে না’গঞ্জ জেলা পরিষদ সর্বাধিক উন্নয়নমূলক কাজ করেছে--জেলা পরিষদ চেয়ারম্যান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ জুন, ২০২১

সারাদেশের মধ্যে না’গঞ্জ জেলা পরিষদ সর্বাধিক উন্নয়নমূলক কাজ করেছে--জেলা পরিষদ চেয়ারম্যান


সারাদেশের মধ্যে না’গঞ্জ জেলা পরিষদ সর্বাধিক উন্নয়নমূলক কাজ করেছে--জেলা পরিষদ চেয়ারম্যান 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জেলা পরিষদের কাঙ্খিত সেবা মানুষের দ্বোরগোড়ায় পৌঁছে দেবার লক্ষে আমরা কাজ করছি। ইতিমধ্যে সমগ্র বাংলাদেশের মধ্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদ সর্বাধিক উন্নয়নমূলক কাজ পরিচালনা করেছে। তার মধ্যে বন্দরে আমরা ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। আজ আমরা কিছু রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করেছি এবং কিছু রাস্তার কাজ সমাপ্তির পর তা উদ্বোধন করেছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ পেয়েছি তাই মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি ও শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি’। 

বুধবার(২রা জুন) নারায়ণগঞ্জ জেলা পরিষদের বরাদ্দ থেকে বন্দর উপজেলার বিভিন্ন প্রান্তে কয়েকটি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন এবং কিছু রাস্তার কাজ সমাপ্তির পর তা উদ্বোধন ও পরিদর্শন শেষে আলহাজ্ব আনোয়ার হোসেন তিনি গণমাধ্যমকে এসব কথা বলেন। 

এসময় বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, হাজী মোঃ আলাউদ্দিন,গাজী আরিফুল ইসলাম (আলীনূর),ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সহকারি প্রকৌশলী ওয়ালিউল্লাহ, উপ-সহকারি প্রকৌশলী কাঞ্চন কুমার পালিক, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূইয়াসহ বন্দরের বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭