গৃহবধূকে বখাটের কুপ্রস্তাব,প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

গৃহবধূকে বখাটের কুপ্রস্তাব,প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত


গৃহবধূকে বখাটের কুপ্রস্তাব, প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত  


আজেকর সংবাদ ডেস্কঃ তিন সন্তানের এক জননী(২৭)কে স্বামীর সামনেই কুপ্রস্তাব দিয়ে টেনে হেঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে নজরুল ইসলাম ওরফে নজু (৩৮), নামে এক বখাটে। 

এ সময় গৃহবধূর দিনমজুর স্বামী মো. হানিফা এ ঘটনার প্রতিবাদ করলে,তাকেও লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে ওই বখাটে নজু।

বৃহস্পতিবার(১৭ জুন)দুপুর ২টার দিকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।


এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে তিন সন্তানের জননী ওই গৃহবধূ বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী গৃহবধূ জানান,তিনি ৩ সন্তানের জননী ও তার স্বামী একজন দিনমজুর এবং ব্যাটারী চালিত অটোরিকশা চালিয়ে তাদের সংসার চালায়। গত প্রায় ৪ বছর ধরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে তাদের বাড়িতে গিয়ে কুপ্রস্তাব দেয়। এতে গৃহবধূ তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে নজরুল ইসলাম ওরফে নজু অকথ্য ভাষায় গালমন্দ করে এবং রাস্তা দিয়ে চলাফেরার সময় অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করে আসতেছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে ওই গৃহবধূর তার স্বামীর ব্যাটারী চালিত অটোরিকশায় উঠে চেঙ্গাকান্দি বারেকের চায়ের দোকানে আসা মাত্রই বখাটে নজরুল ইসলাম ওরফে নজু পথরোধ করে কুপ্রস্তাব দিয়ে গাড়ি থেকে টেনে হেঁচড়ে নামিয়ে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় গৃহবধূ ইজ্জত বাঁচাতে স্বামী মো. হানিফা বাঁধা দিলে, তাকে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে।


এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,অভিযোগ পেয়েছি, বখাটেকে গ্রেফতার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭