র‌্যাব-১১র অভিযানে দেড় কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ জুন, ২০২১

র‌্যাব-১১র অভিযানে দেড় কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে দেড় কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ- র‌্যাব-১১র পৃথক দুটি অভিযানে নারায়ণগঞ্জের সদর থানা ও ডিএমপি ঢাকা মোহাম্মদপুর থানা এলাকা হতে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


রোববার(৬ই জুন)দুপুরে নারায়ণগঞ্জ জেলার সদর থানার ডন চেম্বার মোড় এসএপরিবহন পার্সেল অফিসের গেটের সামনে থেকে অপর দিকে ডিএমপি ঢাকা মোহাম্মদপুর থানার তাজমহল রোডের জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিসের সামনে থেকে বিকেলে অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 


এসময় গ্রেফতারকৃত আসামী শাহাবুল হাসান (৩১) এর কাছ থেকে ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহিত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, তার স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার সদর থানার শাহেদনগর এলাকায়। গ্রেফতারকৃত আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ,ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। জিজ্ঞাসাবাদে আরোও জানায় যে,অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যর আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। 


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন সেই সাথে মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


      


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭