সোনারগাঁয়ে বিএনপি থেকে জাপা,অতঃপর লিয়াকত ও রেজাউল আঃলীগে যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ মে, ২০২১

সোনারগাঁয়ে বিএনপি থেকে জাপা,অতঃপর লিয়াকত ও রেজাউল আঃলীগে যোগদান


সোনারগাঁয়ে বিএনপি থেকে জাপা,অতঃপর লিয়াকত ও রেজাউল আঃলীগে যোগদান 



জেলা প্রতিনিধিঃ- সাধারণত দলবদলের হিড়িক পড়ে জাতীয় নির্বাচন বা স্থানীয় নির্বাচনের আগে কিন্তু ভিন্ন মোড় নিলো নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিএনপি থেকে জাতীয় পার্টি আবার জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগ দান করলেন সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির দুই প্রভাবশালী নেতা রেজাউল করিম ও লিয়াকত হোসেন।


এনিয়ে সোনারগাঁয়ে জনমনে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে,স্থানীয় আওয়ামীলীগ,বিএনপি ও জাতীয় পার্টির নেতাকর্মীরা বলছে ভিন্ন কথা লিয়াকত ও রেজাউল যে পল্টিবাজ রাজনীতি করে সময় অসময়ে গিরগিটির মতো রং বদলায় এটা তাদের জানা কথা,তবে বিএনপি নেতারা বলছে এটা তাদের আইওয়াস সুযোগ বুজে আওয়ামীলীগকে আবারও পল্টি দিয়ে বিএনপিতে চলে আসবে তারা।তাদের কাজই সুসময়ের কোকিলের মতো গান গাওয়া-



আলোচিত পল্টিবাজ নেতা হিসেবে পরিচিত কে এই রেজাউল ও লিয়াকত? তারা সর্ব প্রথমেই সোনারগাঁয়ে বাহাউল সাহেব এর হাত ধরে জাতীয় পার্টির রাজনীতি শুরু করেন,সুসময়ে জাতীয় পার্টির সাথে কোকিলের মতো গলা মিলান পরক্ষণেই জাতীয় পার্টির ক্ষমতা চলে গেলে,গিরগিটির মতো রং বদল করে সাবেক মন্ত্রী রেজাউল করিম এর হাত ধরে বি,এন,পি তে যোগ দেন,এবং বি,এন,পির সাবেক মন্ত্রী রেজাউল করিমের ওরা ১১ জনের অন্যতম সদস্য ছিলেন বিএনপি আমলে এই রেজাউল। তার পর কিছু দিন আগে এমপি লিয়াকত হোসেন খোকার হাতে ফুল দিয়ে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এখন আবার ক্ষমতার পালাবদলে ভোল পাল্টে তিনি এখন আওয়ামী লীগ নেতা!


অপর দিকে লিয়াকত একই কায়দায় জাতীয় পার্টির বাহাউল সাহেব এর হাত ধরে জাতীয় পার্টির রাজনীতি শুরু করেন,সুসময়ে জাতীয় পার্টির সাথে কোকিলের কন্ঠে গলা মিলান পরক্ষণেই জাতীয় পার্টির ক্ষমতা চলে গেলে,গিরগিটির মতো রং বদল করে তিনি চলে যান আওয়ামীলীগ,আওয়ামী লীগ এক নেতার সাথে মিশে আওয়ামী লীগের ছত্রছায়ায় মিশে যান।  তারপর কিছু দিন পূর্বে জাতীয় পার্টিতে এমপি লিয়াকত হোসেন খোকার হাতে ফুল দিয়ে বিরাট উৎসব ও উদ্দীপনার মধ্যেই যোগদান করেন।এখন আবারও পালাবদলে ভোল পাল্টে তিনি এখন আওয়ামী লীগ নেতা!

এনিয়ে আওয়ামীলীগের মাঠ পর্যায়ের নেতাদের অনেকেই মনে করেন,বিভিন্ন দল থেকে যোগ দেয়া লোকজন একটি সুবিধাবাদী গোষ্ঠী তৈরি করায় ত্যাগী নেতা-কর্মিরা দলে কোণঠাসা হয়ে পড়ছে।

বোঝাই যাচেছ যে নেতৃত্বও এখন এই উদ্বেগে শরিক হয়েছেন।


সম্প্রতি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলে 'নব্য সুবিধাবাদী' আওয়ামী লীগারদের 'কাউয়া' এবং 'ফার্মের মুরগি'র সাথে তুলনা করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭