জাতীয়পার্টির সুবিধাবাদি নেতাদের আওয়ামী লীগে যোগদান নিয়ে কেন্দ্রীয় নেত্রীর স্ট্যাটাস ভাইরাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ মে, ২০২১

জাতীয়পার্টির সুবিধাবাদি নেতাদের আওয়ামী লীগে যোগদান নিয়ে কেন্দ্রীয় নেত্রীর স্ট্যাটাস ভাইরাল


জাতীয়পার্টির সুবিধাবাদি নেতাদের আওয়ামী লীগে যোগদান নিয়ে কেন্দ্রীয় নেত্রীর স্ট্যাটাস ভাইরাল


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার সুবিধাবাদি পল্টিবাজ দুই নেতার আওয়ামিলীগে যোগদান নিয়ে গত কয়েকদিন ধরে সোনারগাঁয়ে স্থানীয় নেতাদের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। 


এনিয়ে স্থানীয় নেতারা বলেন এমন অনেক সুবিধাবাদী লোকই আছেন যারা স্থানীয় আধিপত্য বিস্তার বজায় রাখতে যখন যে দল ক্ষমতায় থাকেন সে দলে যোগদান করে, এদের কোন দল নেই,নেই কোন দলের পরিচয় অথচ নিজেদের অর্থ বিত্ত ও অন্যের উপর জুলুম আত্যাচার বজায় রাখার জন্য দলের ক্ষমতার পালা-বদলের সাথে সাথে গিরগিটির মতো নিজেদের খোলসটাও বদলায়। এ সব নেতাদের দলের টেনে এনে বিশেষ সুবিধা দেয়াকে কোন দলের নেতারা ভাল চোখে দেখছেনা। গত কয়েকদিন ধরে জাতীয়পার্টির দুই নেতার আওয়ামীলীগে যোগদান নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা।


নাসরিন সুলতানা ঝরা আওয়ামীলীগে আসা ওই দুই নেতাকে উদ্দেশ্য করে লিখেন,তিনি কয়েকদিন ধরে সোনারগাঁয়ের রাজনীতিতে একটি গুঞ্জন শুনতে পাচ্ছেন কে বা কারা আওয়ামীলীগে যোগদান করেছেন। আওয়ামীলীগে যোগদান কে উদ্দেশ্য করে তিনি স্ট্যাটাসে লিখেন,আওয়ামীলীগে যোগদান বলতে কোন শব্দ নেই।


সোনারগাঁয়ের রাজনীতি নিয়ে গত কয়েকদিন যাবৎ একটা গুন্জন শুনতে পাচ্ছি,কে বা কারা আওয়ামীলীগে যোগ দিয়েছেন। আর দলে যোগদান করলেই আওয়ামীলীগ নেতা হওয়া যায় না। আওয়ামীলীগ নেতা হলে আওয়ামীলীগ পরিবারে জন্ম নিতে হয়। জন্মগত ভাবেই আওয়ামী লীগ হতে হয়।আওয়ামী লীগ হয়ে জন্ম নিতে হয়।


এসময় নাসরিন সুলতানা ঝরা আওয়ামীলীগের সভানেত্রীর কথা উল্লেখ করে বলেন,জননেত্রী শেখ হাসিনা স্পষ্ট ভাষায় নিষেধ করে বলেছেন “অন্য কোন দল থেকে কাউকে এনে আওয়ামী লীগে যোগ দেওয়ানো যাবে না। আওয়ামীলীগের নেতাকর্মীর অভাব পড়েনি?


নিম্মে কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:


আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা স্পষ্ট ভাষায় নিষেধ করে বলেছেন “অন্য কোন দল থেকে কাউকে এনে আওয়ামী লীগে যোগ দেওয়ানো যাবেনা, আওয়ামী লীগে নেতাকর্মীর অভাব পড়েনি।”


আমরা যারা এই দলটাকে সত্যিকারের ভালোবাসি, আমরাও চাইনা অন্য কোন দলের,ভিন্ন মতাদর্শের কোন লোককে আওয়ামীলীগে ঠাঁই দিয়ে,এই দলটাকে বিতর্কিত করা হোক।এই সমস্ত নিউজ দেখলে প্রতিটি নেতাকর্মীর হৃদয়ে রক্তক্ষরন হয়।


জয় হোক তৃনমূল আওয়ামী লীগের, ভালো থাকুক আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী।সবার জন্য শুভ কামনা ❤️❤️

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭