সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপন করার আহবান--কাঁচপুর হাইওয়ে ওসি মনিরুজ্জামান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপন করার আহবান--কাঁচপুর হাইওয়ে ওসি মনিরুজ্জামান


সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপন করার আহবান--কাঁচপুর হাইওয়ে ওসি মনিরুজ্জামান

আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির।

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধির সময়ে ঈদুল ফিতরে আমরা যেনো স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করি,একমাস সিয়াম সাধনার পর ঈদুল ফিতর উপলক্ষে বর্তমান করোনা পরিস্থিতিতে সকলের সুস্বাস্থ্য কথা বিবেচনা করে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

ঈদের শুভেচ্ছা বাণীতে তিনি বলেন,সারা বিশ্বের ন্যায় আমরা এখন করোনা ভাইরাসের কারণে একটি কঠিন সময় পার করছি,সরকারি নির্দেশনা মোতাবেক চলাফেরা করা,সকলের সুস্বাস্থ্যর কথা মাথায় রেখে সমাজের অবহেলিত অসহায় মানুষের পাশে সহযোগিতার মাধ্যমে আমরা ঈদ উদযাপন করব। সারা দেশবাসীসহ গাজীপুর হাইওয়ে রিজিয়নের সর্বস্তরের জনগণকে জানাই ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আরো জানান পবিত্র ঈদুল ফিতরকে করে শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে থানা পুলিশ মাঠে থাকবে।
যে কোন জায়গায় যে কোন ঘটনার তথ্য থাকলে সাথে সাথে আমাকে এই  01320182631 নাম্বারে জানালে আমি ব্যবস্থা নেব। ঈদে সকলের সচেনতার সাথে চলাফেরা করতে হবে, ছিনতাইকারী চুরি ও ডাকাতির ঘটনা এড়াতে সাবধানতার সাথে চলতে হবে। এরূপ কিছু পাওয়া গেলে সাথে সাথে তথ্য দিবেন ও পুলিশকে সহায়তা করবেন এছাড়াও থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। আপনারা আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা দিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭