আবারও ভিক্ষুকদের মাঝে ইঞ্জিঃ মাসুমের ত্রাণ সহায়তা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

আবারও ভিক্ষুকদের মাঝে ইঞ্জিঃ মাসুমের ত্রাণ সহায়তা


আবারও ভিক্ষুকদের মাঝে ইঞ্জিঃ মাসুমের ত্রাণ সহায়তা 


আজকের সংবাদ ডেস্কঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোভিড-১৯(করোনা) মহামারীতে দিনরাত উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম কর্মহীন হয়ে পরা অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি ভিক্ষুদের ও ত্রাণ বিতরণ করেছেন।


শুক্রবার(২৩এপ্রিল) বাদ জুম্মা মেঘনা শিল্পনগরী এলাকায় "রিয়াজুল জান্নাত কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের"পাশে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুইশতর অধিক ভিক্ষুকের মাঝে চাল,ডাল,তেল,আলু,লবন, পিয়াজ ও আটাসহ নগদ অর্থ বিতরণ করেন। উল্লেক্ষ্য যে সোনারগাঁ উপজেলায় তিনিই প্রথম ভিক্ষুকদের ত্রাণ বিতরণ করেছিলেন।


এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, গরীব দুস্থ ও অসহায় মানুষদের জন্য শুধু ত্রাণ দিলে চলবে না তাই আমি ভিক্ষুকদেরকেও ত্রান বিতরণ করছি। শুধু ভিক্ষুক নয়,অনেক মানুষ আছে যারা না খেয়ে থাকলেও কারো কাছে মুখ খুঁলে বলতে চায় না।তাই স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায় মানুষদের সনাক্ত করে গোপন ভাবে সহযোগীতা করে যাচ্ছি।

তিনি বলেন,এই দুর্যোগেই শুধু নয়,গতবছরও ত্রান সহয়তা করেছি, ইনশাআল্লাহ যতদিন বেচে থাকবো আল্লাহ আমাকে তৌফিক দিলে সবসময়ই চেষ্টা করবো বিপদগ্রস্ত অসহায়দের পাশে থাকতে।


এসময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদসহ পিরোজপুর ইউনিয়নের ত্রান কমিটির সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭