মামুনল কান্ডে,সোনারগাঁয়ে আটক জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২১ এপ্রিল, ২০২১

মামুনল কান্ডে,সোনারগাঁয়ে আটক জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি


মামুনল কান্ডে,সোনারগাঁয়ে আটক জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি


আজকের সংবাদ ডেক্সঃ জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সোনারাগাঁ উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সহসভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করেছেন।


বুধবার এক যৌথ বিবৃতিতে তারা এ দাবি জানান।


বিবৃতিতে জাপার শীর্ষ নেতৃদ্বয় বলেন, গত ৩ এপ্রিল সোনাগাঁয়ের  রয়েল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টির কোনো নেতাকর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতাকর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে।


তারা বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছেনা। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে এতে ঐ সকল পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে।


যৌথ বিবৃতিতে জাতীয় পার্টি নেতৃবৃন্দ বলেন, নিরপরাধ এবং ঐ ঘটনার সাথে জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন জাতীয় পার্টির শীর্ষ নেতৃদ্বয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭