রূপগঞ্জের চনপাড়ায় ছাত্রলীগ নেত্রীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট শ্লীলতাহানী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

রূপগঞ্জের চনপাড়ায় ছাত্রলীগ নেত্রীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট শ্লীলতাহানী


রূপগঞ্জের চনপাড়ায় ছাত্রলীগ নেত্রীর  বাড়িতে হামলা ভাংচুর লুটপাট শ্লীলতাহানী


রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক  স্বর্ণালী আক্তারের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও নারীদের শ্লীলতাহানী করেছে। 


গত ১৪ এপ্রিল বুধবার রাতে ৮/১০ সদস্যের এক দল সন্ত্রাসী চাপাতি, ছুরি, রামদা, লোহর রড সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। 


হামলাকারীরা নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্ণালংকার সহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। হামলায় ছাত্রলীগ নেত্রী স্বর্ণালী আক্তার (২২), তার পিতা আমির হোসেন (৪৫), মা হাছিনা বেগম (৪০) ও  ছোট ভাই জাহিদুল ইসলাম হিমেল (১৭) আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এ ব্যাপারে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তার বাদী হয়ে চনপাড়া এলাকার স্বামী হাসান মুহুরী ও স্ত্রী বিউটি আক্তার কুট্টি  হত্যা মামলার আসামী জয়নাল আবেদিন (৩০), শাহীন মিয়া (৩২), চনপাড়া এলাকার সন্ত্রাসী রাজা মিয়া (২৭), শাকিল আহমেদ (২০), মুন্না মিয়া (২১) ও বিল্লাল হোসেনকে (২৬) আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


রূগপঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭