সাংবাদিককে হেফাজত কর্মীদের প্রাণনাশের হুমকি, থানায় জিডি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

সাংবাদিককে হেফাজত কর্মীদের প্রাণনাশের হুমকি, থানায় জিডি


সাংবাদিককে হেফাজত কর্মীদের প্রাণনাশের হুমকি, থানায় জিডি
 

 

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গত(৩রা এপ্রিল) শনিবার সন্ধ্যার পর হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁ রয়েল রিসোর্টে অবস্থানকালে নারী ক্যালেঙ্কারির অভিযোগে যুবলীগ-ছাত্রলীগ নেতারা ও স্থানীয় এলাকাবাসী লাঞ্ছিতকালে স্থানীয় গনমাধ্যমকর্মীরা সেই ঘটনাটি জানতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে প্রচার করায় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক, আজকের সংবাদ ডটকম এর প্রকাশক, জবস টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার ও দৈনিক স্বাধীন সংবাদের ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ নুর নবী জনিকে প্রাণ নাশের হুমকি দেয়ায় সোনারগাঁ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়রি করেছেন। 

মঙ্গলবার(১৩ এপ্রিল)বিকালে সাংবাদিক মোঃ নুর নবী জনি সোনারগাঁ থানায় উপস্থিত হয়ে সাধারণ ডায়রিটি করেন।

তিনি জানান,গত ৩রা এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের দাবীকৃত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁ রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসীর তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন।এ সময় তিনি লোকমুখে শুনে সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় এলাকাবাসী হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করে রাখার বিষয়টি জানতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার করেন। 


এসময় আজকের সংবাদ ডটকম এর পেইজ থেকে সরাসরি লাইভ প্রচার করায় ও তথ্য সংগ্রহের জের ধরে হেফাজত কর্মীরা তার পেইজ থেকে ফোন নাম্বার সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যম,ইমু,হোয়াটসআপ ও মোবাইল নাম্বারে হেফাজত কর্মীদের হুমকি পেয়ে আসছেন। এমনকি ফেসবুকের বিভিন্ন আইডিতে তাকে নিয়ে বিভিন্ন স্ট্যাটাস পোস্ট করেছেন দুর্বৃত্তরা। 

তিনি আরোও জানান,সামাজিক নিরাপত্তার অভাবে পরিবার পরিজন নিয়ে শঙ্কিত হয়েই তিনি থানায় সাধারণ ডায়রিটি করেছেন। সোনারগাঁ থানায় যার জিডি নাম্বার ৫৬৪। 

তিনি বলেন,Ajkarsongbad.com একটি স্বাধীন ও নিরপেক্ষ নিউজ পোর্টাল

দীর্ঘ ২ বছরের পথচলায় সোনারগাঁ ও সারাদেশসহ পৃথিবীর বিভিন্ন প্রান্তের বাংঙ্গালী ও বাংলা ভাষার মানুষের প্রিয় সংবাদ মাধ্যম হিসেবে তথ্য সেবা দিয়ে আসছি,আমরা সবসময় নিরপেক্ষ ও নির্ভুল সংবাদ প্রকাশ করার প্রতিশ্রুতিবদ্ধ আপনারা যারা শুভাকাঙ্ক্ষী ও পাঠক হিসেবে আছেন তাদের ভালোবাসায় দিন দিন আমরা আমাদের তথ্য সেবার পরিধি আরো সম্প্রসারিত করছি।ইনশাআল্লাহ সব সময় সত্যর পথে থাকবো। নিউজ পোর্টালে সোনারগাঁয়ের সর্বশেষ আপডেটের জন্য নিয়মিত চোখ রাখুন।

উল্লেখ্য যে,এর আগে সোনারগাঁয়ে হাবিবুর রহমান নামে চ্যানেল এসের এক গণমাধ্যমকর্মীকে হেফাজত কর্মীরা মারধর করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭