নূর'স ফাউন্ডেশন কতৃক ইফতার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নূর'স ফাউন্ডেশন কতৃক ইফতার সামগ্রী বিতরণ

 


নূর'স ফাউন্ডেশন কতৃক ইফতার সামগ্রী বিতরণ














তিমির বনিকঃ- দেশব্যাপী করোনা (কোভিড ১৯) পরিস্থিতিতে শ্রীমঙ্গল উপজেলা কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে “নূর'স ফাউন্ডেশন ”এর পক্ষ হতে পবিত্র  রামাদ্বান মাস উপলক্ষে "ইফতার সামগ্রী বিতরণ

আজ (২৬ এপ্রিল) সোমবার বিকেল ৪ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের প্রাংগনে শ্রীমঙ্গল উপজেলার কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। 
উক্ত ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে।

নূর'স ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউ'কে প্রবাসী জনাব শেখ মো.আব্দুর নূর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি)নেছার উদ্দিন। 

অনুষ্ঠানের শুরুতে শ্রীমঙ্গল পল্লী বিদ্যুৎ জামে মসজিদের ইমাম জনাব মাওলানা মোঃ ফজলুর রহমান দোয়া পড়ে পরবর্তীতে অসহায় দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু। 
এছাড়াও উপস্থিত ছিলেন  ইউ'কে প্রবাসী নূর'স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য জনাব শেখ এম.এ.লিটন, নূর'স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ছালেহ আহমেদ চৌধুরী, মো. মসদ্দর আলী, কামরুল ইসলাম চৌঃ,হাদি নাইম ,রুমন আহমেদ সহ নূর'স ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
নূর'স ফাউন্ডেশনে চেয়ারম্যান ইউ'কে প্রবাসী শেখ মোঃ আব্দুর নূর জানান, মানবতার সেবায় নিয়োজিত থেকে ফাউন্ডেশনের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলের সহযোগিতায় সুসংগঠিত হয়ে মানুষ ও মানবতার কাজ করতে চাই।

সংগঠনটির মাধ্যমে প্রথম অবস্থায় আমরা মসজিদ নির্মাণ কাজের জন্য অর্থ প্রদান করি , পরবর্তীতে গ্রামের দরিদ্র পরিবারের কন্যা দায়গ্রস্ত পিতার বিবাহ সম্পাদনের জন্য অর্থ দিয়ে মানুষের পাশে দাড়িয়েছে, নূর'স ফাউন্ডেশন শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের শহরশ্রী গ্রামে একটি এতিমখানা নির্মাণের জন্য ৬ শতক জায়গায় প্রদান করেছে এবং এতিমখানা নির্মাণকালে আর্থিক সহায়তা প্রদান,এতিমখানা শিশুদের থাকা খাওয়ার জন্য সার্বিক সহযোগিতা প্রদান করেছে। শীতকালে শীতবস্ত্র বিতরণ এবং অসুস্থ রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে থাকে।পবিত্র রামাদ্বান মাসে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য  উদ্যোগ নিয়েছে এবং আগামীতে এই ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের কল্যানে ভালো কিছু কর যাবে এমনটাই আশাবাদী । 

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম বলেন, প্রবাসীরা দেশের মানুষদের জন্য সাহায্যে হাত বাড়িয়ে দেওয়ায় এবং নূর'স ফাউন্ডেশন  মাধ্যামে দরিদ্রদের  ইফতার সামগ্রী বিতরণ করার জন্য ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭