সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণে ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণে ইঞ্জিঃ মাসুম


সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণে ইঞ্জিঃ মাসুম



আজকের সংবাদ ডেক্সঃ রমজান মাস উপলক্ষে কোভিড-১৯এর বিস্তার রোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অসহায় ও দুস্থদের মাঝে সরকার ঘোষিত বিজিএফের ৪৫০ টাকার সাথে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব তহবিল থেকে আরোও ৫০টাকা অতিরিক্ত দিয়ে সর্বমোট ৫০০ টাকা করে দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।


শনিবার(পহেলা মে) সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে মাঠে প্রধানমন্ত্রীর এ উপহার বিতরণ করা হয়। 


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজে উপস্থিত থেকে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে এ উপহার পৌঁছে দিয়েন 


এর আগে তিনি বাড়ীতে বাড়ীতে গিয়ে ১২৫৯ জনের তালিকা অনুযায়ী স্লিপ বিতরণ করেন তারই প্রেক্ষাপটে আজ ৫০০ টাকা করে তাদের হাতে তুলে দিলেন। 


উল্লেক্ষ্য সরকারি অনুদানের পাশাপাশি নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান অব্যাহত রেখেছেন। এছারাও ইঞ্জিনিয়ার মাসুম প্রতি নিয়ত খাদ্য সামগ্রীর পাশাপাশি চিকিৎসাসহ সকল সহায়তা প্রদান করে যাচ্ছেন। সফল এই চেয়ারম্যান সোনারগাঁয়ের মানুষের হৃদয়ের মনি কোঠায় স্থান করে নিয়েছেন। 


এসময় বিতরণ কালে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা,মজিবর মেম্বার, মমতাজ মেম্বার,উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ,আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ, আবু হানিফা,আলমচাঁন,আনোয়ার হোসেন, লুৎফর রহমান,কবির আহম্মেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসন ও পিরোজপুর ইউনিয়নের সচিব মফিজুর রহমান সুমনসহ  ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিতরণ শেষে ঝাউচর স্কুল থেকে ঝাউচর নুরুলহকের বাড়ি পর্যন্ত প্রায় ১৭০০ ফুট ড্রেন নির্মান পরিদর্শন করেন পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। উল্লেখ্য যে ৫ ফুট চওড়া সারে তিন ফুট উচ্চতা সম্পূর্ণ ও ১৭০০ ফুট দৈর্ঘ্য এ ড্রেন নির্মান কাজ টি সম্পূর্ণ নিজস্ব তহবিল থেকে ইঞ্জিনিয়ার মাসুম কাজ করাচ্ছেন বলে জানা যায়



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭