মামুনুল হককে গ্রেফতারের খবরে সোনারগাঁয়ে হেফাজত ইসলামের নেতাকর্মীদের ভূমিকা ছিল নীরব,প্রশাসনের কঠোর অবস্থান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

মামুনুল হককে গ্রেফতারের খবরে সোনারগাঁয়ে হেফাজত ইসলামের নেতাকর্মীদের ভূমিকা ছিল নীরব,প্রশাসনের কঠোর অবস্থান


মামুনুল হককে গ্রেফতারের খবরে সোনারগাঁয়ে হেফাজত ইসলামের নেতাকর্মীদের ভূমিকা ছিল নীরব,প্রশাসনের কঠোর অবস্থান।


আজকের সংবাদ ডেক্সঃ ঢাকা মহানগরের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় হেফাজতে ইসলামের যুগ্ম সাধারন সম্পাদক মাওলানা মামুনুল হককে গতকাল রবিবার বেলা ১২টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।

মাওলানা মামুনুল হককে গ্রেফতারের এ খবর সারাদেশে ছড়িয়ে পড়লেও নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের তার অনুসারী হেফাজত ইসলামের নেতাকর্মী বা সমর্থক কাউকে কোথাও রাস্তায় নেমে আসতে দেখা যায়নি। সোনারগাঁয়ে তার অনুসারী হেফাজত ইসলামের নেতাকর্মী বা সমর্থকরা সম্পূর্ণভাবে নীরব ভূমিকা পালন করতে দেখা গেছে। 


অপরদিকে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমানের নেতৃত্বে মহাসড়কসহ আশপাশে কঠোর সর্বোচ্চ সতর্ক অবস্থানে ছিলো থানা পুলিশ। মেঘনা নিউটাউন হতে কাঁচপুর ব্রীজ পর্যন্ত বিশেষ কঠোরভাবে পুলিশকে দায়িত্ব পালন করতে দেখা যায়।



উল্লেখ্য  গত ৩ এপ্রিল নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে দিঘীরপার এলাকায় অবস্থিত রয়েল রিসোর্টে এক নারীকে নিয়ে উঠেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় হেফাজতে ইসলামের যুগ্ম সাধারন সম্পাদক মাওলানা মামুনুল হক। খবর পেয়ে সময় স্থানীয় লোকজন রিসোর্টে নারীসহ মামুনুল হকে অবরুদ্ধ  করে রাখে। মামুনুল হক দাবি করেন ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ গিয়ে তাকে উদ্বার করে। এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ করেন। হেফাজতের নেতাকর্মীরা জড়ো হয়ে রিসোর্টে ভাংচুর করে হেফাজত নেতাকে ছাড়িয়ে নেয়। পরে হেফাজতের নেতাকর্মীরা মোগরাপাড়া চৌরস্তা এলাকায় অবস্থিত আওয়ামীলীগের কার্যালয়, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীর এমনকি সাংবাদিকদের বাড়ি ঘরে হামলা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যানবাহন ব্যাপক ভাংচুর চালায়। 


                                                           

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭