সোনারগাঁয়ে সদ্য ঘোষিত আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ এপ্রিল, ২০২১

সোনারগাঁয়ে সদ্য ঘোষিত আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে সদ্য ঘোষিত আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার(১২ই এপ্রিল)বিকেলে উপজেলা অডিটোরিয়ামে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল।সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,আবু খাঁন, আশরাফুল জামান,জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,রফিকুল ইসলাম নান্নু,আলী হায়দার,জহিরুল হক, মাহবুব রহমান লিটন,এডভোকেট ফজলে রাব্বি,গাজী মুজিবুর,নাসরিন সুলতানা ঝরা,মাসুদ রানা মানিকসহ  কমিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন এর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।


এসময় বর্ধিত সভায় উপস্থিত বক্তারা বলেন,বর্তমানে দেশের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে হেফাজতে ইসলাম।মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে অত্যন্ত ভালবাসেন বলে হেফাজত ইসলামের নেতারা প্রধানমন্ত্রীর এ ভালোবাসাকে  দুর্বলতা মনে করে তারা ইসলাম রক্ষার নামে বিভিন্ন জায়গায় হত্যা,ভাঙচুর, লুটপাট,রাস্তায় আগুন জ্বালিয়ে যানবাহন ভাঙচুরসহ জানমালের ক্ষতি করছে।


গত ৩রা এপ্রিল সোনারগাঁ রয়েল রির্সোটে কথিত দ্বিতীয় স্ত্রী নিয়ে ধরা পড়েন মামুনুল হক কিন্তু তিনি নিজেই নিজের মিথ্যার জালে জড়িয়ে যান। এই ঘটনাকে কেন্দ্র করে হেফাজত সমর্থক ও বিএনপি-জামাতের কর্মীরা নির্বিচারে রয়েল রিসোর্ট,আওয়ামী লীগের পার্টি অফিস ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনি’র বাড়ি ভাঙচুর করেন।


হেফাজতের তাণ্ডবে বিস্মিত হয়ে পড়েন আওয়ামীলীগের নেতাকর্মীরা। এসময় বধিত সভায় একমত পোষণ করে বলেন এভাবে চলতে দেয়া যায় না,যারা আওয়ামীলীগের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে চাইবে তাদেরকে কঠোর ভাবে দমন করা হবে। এছাড়াও বর্ধিত সভায় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ঠেকাতে সবাই এক সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭