লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন


লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন 


মোঃ নুর নবী জনিঃ--করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারী নির্দেশনা মোতাবেক কঠোর লকডাউন বাস্তবায়নে কাজ করছে সোনারগাঁ উপজেলা প্রশাসন। 

মঙ্গলবার(২০ এপ্রিল) সরেজমিনে দেখা যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া ও মেঘনা সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে  সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের নেতৃত্বে কাজ করছে উপজেলা প্রসাশন ও সোনারগাঁ থানা পুলিশ। 


সরেজমিনে দেখা যায়, ইউএনও আতিকুল ইসলামের নেতৃত্বে ও সোনারগাঁ থানা পুলিশের সহযোগিতায় লকডাউন শতভাগ নিশ্চিত করার লক্ষে ভরদুপুরে রোদেপুরে রাস্তায় যত্রতত্র সিএনজি, ইজিবাইক চলাচল বন্ধ ও জনসমাগম পরিহারে সোনারগাঁ যাদুঘর রাস্তা,পানামসিটি সংলগ্ন আদমপুর বাজার রাম্তা, গোয়ালদি রাস্তা,মোগরাপাড়া বাজারের রাস্তা সাময়িক ভাবে বন্ধ করা হয়।


এসময় ইউএনও আতিকুল ইসলাম বলেন,করোনা ভাইরাসের ২য় ঢেউয়ের কারনে সারা দেশে সংক্রমণ রোধে কঠোর লকডাউন চলছে প্রতিদিনই সোনারগাঁ উপজেলায় ১৫ জনের উপরে নতুন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হচ্ছে তাই কোভিড নিয়ন্ত্রণে সহযোগিতা করার পাশাপাশি সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান।

তিনি বলেন,করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন কার্যকর করতে সরকারের ১৩ দফা বিধিনিষেধে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি কেনা, চিকিৎসা সেবা, মরদেহ দাফন বা সৎকার এবং টিকা কার্ড নিয়ে টিকার জন্য যাওয়া) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭