মামুনুল কান্ডে,সোনারগাঁ থানার সেই ওসি কে অবসরে পাঠালো সরকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

মামুনুল কান্ডে,সোনারগাঁ থানার সেই ওসি কে অবসরে পাঠালো সরকার


মামুনুল কান্ডে,সোনারগাঁ থানার সেই ওসি কে অবসরে পাঠালো সরকার  


আজকের সংবাদ ডেক্সঃ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ হওয়ার সময় সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি)দায়িত্বে থাকা রফিকুল ইসলামকে অবসরে পাঠানো হয়েছে।


সোমবার (১৯ এপ্রিল) বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এ সিদ্ধান্ত জানানো হয়। 


এতে বলা হয়,রফিকুল ইসলামের চাকরির মেয়াদ ২৫ বছর পূর্ণ হওয়ায় সরকারি চাকরি আইন, ২০১৮ এর ৪৫ ধারা অনুযায়ী তাকে অবসরে পাঠিয়েছে সরকার। বিধি মোতাবেক অবসরজনিত সকল সুবিধা পাবেন বলেও মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে।


গত ৩রা এপ্রিল সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের পর মামুনুল যখন বেকায়দায় তখন হেফাজতের নেতা-কর্মীরা মসজিদে মাইকিং করে জড়ো হয়ে একযোগে হামলা করেন রিসোর্টে। স্থাপনাটিতে ব্যাপক ভাঙচুর করে মামুনুলকে ছিনিয়ে নেয়ার পাশাপাশি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে ব্যাপক গাড়ি ভাঙচুর জ্বালাও পোড়াও করেন তারা। এখানেই থেমে থাকেননি হেফাজতের নেতাকর্মীরা ক্ষমতাসীন দল ও তার সহযোগী সংগঠনের স্থানীয় কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। হামলা করে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের ও সাংবাদিকের বাড়িঘরে।


হেফাজতের এমন তাণ্ডবের বিরুদ্ধে পুলিশের কোনো পদক্ষেপ দেখা যায়নি। পুলিশ নির্লিপ্ত ছিল বলে অভিযোগ ওঠে। ঘটনার পরদিন ৪ এপ্রিল ওসি রফিকুলকে বদলি করে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) হিসেবে নারায়ণগঞ্জের পুলিশ লাইনসে যুক্ত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭