রপ্তানিমুখি পণ্যবাহী পরিত্যক্ত কাভার্ডভ্যান উদ্ধার, ঘটনাকে ভিন্নখাতে নেয়ার পায়তারা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

রপ্তানিমুখি পণ্যবাহী পরিত্যক্ত কাভার্ডভ্যান উদ্ধার, ঘটনাকে ভিন্নখাতে নেয়ার পায়তারা


রপ্তানিমুখি পণ্যবাহী পরিত্যক্ত কাভার্ডভ্যান উদ্ধার, ঘটনাকে ভিন্নখাতে নেয়ার পায়তারা


সোনারগাঁও প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতর থেকে বিদেশে রপ্তানিমুখি পণ্যবাহী একটি পরিত্যক্ত অবস্থায় কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ। 


উদ্ধারকৃত কাভার্ডভ্যানটি একদিন আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী এলাকা থেকে কে বা কাহারা গাড়িটি ওখানে নিয়ে রেখেছে তা অবহিত নন বলে মালিক পক্ষের প্রতিনিধি জানান। 

এদিকে সোনারগাঁও থানা পুলিশের সহায়তায় উদ্ধার হওয়া কাভার্ডভ্যানের ঘটনাটিকে স্থানীয় দুজন ব্যবসায়ির নাম জড়িয়ে দিয়ে তা ভিন্ন খাতে নেয়ার পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে একটি প্রভাবশালী মহলের বিরুদ্ধে।


এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, (ঢাকা-মেট্রো-ট-১১-৬২৪৯) নাম্বারের কাভার্ডভ্যানটি সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে রপ্তানিমুখি পণ্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়।  

পরে মেঘনা ঝাউচর এলাকার সান ফেব্রিকসের পরিত্যক্ত গোডাউনের সামনে থেকে তা উদ্ধার করে থানায় নিয়ে আসি। 


তবে থানায় কাভার্ডভ্যান ও মালামালের মালিকপক্ষের কয়েকজন লোক এসে কোন মামলা করতে ইচ্ছুক না বলে গাড়িটি নিয়ে যেতে চাইছেন। এ ব্যাপারে আমি আমার জেলা পুলিশ সুপার মহোদয়কে অবহিক করেছি এবং আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক কাজ করিবো।   


এদিকে ঝাউচর গ্রামের সামসুল হকের ছেলে জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের আক্তারের ছেলে লিটন জানান, তাদের দুই বন্ধুর নামে এলাকার একটি প্রভাবশালী মহল মিথ্যা মামলায় জড়িয়ে দেয়ার পায়তারা করছে বলে অভিযোগ করেন তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭