যুবলীগ নেতার অবৈধ ইটভাটায় কৃষি জমির মাটি কেটে নেয়ায় রাস্তা ভেঙ্গে জনদূর্ভোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ মার্চ, ২০২১

যুবলীগ নেতার অবৈধ ইটভাটায় কৃষি জমির মাটি কেটে নেয়ায় রাস্তা ভেঙ্গে জনদূর্ভোগ


যুবলীগ নেতার অবৈধ ইটভাটায় কৃষি জমির মাটি কেটে নেয়ায় রাস্তা ভেঙ্গে জনদূর্ভোগ


বন্দর প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের বন্দরে যুবলীগ নেতার অবৈধ ইটভাটায় কৃষি জমির মাটি কেটে নেয়ায় চলাচলের একমাত্র রাস্তা ভেঙ্গে জনদূর্ভোগ চরম আকার ধারণ করেছে।


সরেজমিনে গিয়ে জানা যায়,উপজেলার ধামঘর ইউনিয়ণের ঢাকা চট্রগ্রাম মহাসড়ক হইতে কামতাল মাদ্রাসা পর্যন্ত ৫টি গ্রামের প্রায় ১০ হাজার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসেন এবং আরও কিছু অবৈধ ইটভাটায় কৃষিজমির মাটি কেটে গভীর খনন তৈরী করায় এবং রাস্তাটি দিয়ে অবৈধ মাটির গাড়ি চলাচলের কারণে গতকাল রাতে রাস্তাটি ভেঙ্গে যায়

খবর পেয়ে আজ সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেন বন্দর উপজেলার সহকারী কমিশনার ভূমি আসমা সুলতানা নাসরিন এবং স্থানীয় চেয়ারম্যান মাসুম আহম্মেদ। এসময় অনতিবিলম্ভে রাস্তাটি পূণনির্মাণের নির্দেশ দেন তিনি। 


এলাকাবাসী জানায়,এই এলাকায় অবৈধভাবে গড়ে উঠা ইটভাটা গুলোতে মাটির জোগান দিতে গিয়ে  কখনো মাটি ক্রয় করে অনেক সময় জোরপূর্বক রাতের আধারে কৃষিজমির মাটি কেটে নিয়ে গভীর পুকুর তৈরী একটি ভূমিদস্যু মহল।গত এক মাস আগে এই এলাকার দুটি অবৈধ ইটভাটাকে ১০ লক্ষ টাকা জরিমানা করেছিলো র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ও পরিবেশ অধিদপ্তর।তারপরও প্রশাসনকে ম্যানেজ করে আবারও অবৈধ ইটভাটাগুলো ইট তৈরী করছে বলে জানান এলাকাবাসী। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭