মেঘনা গ্রুপের দখলকৃত সরকারী রাস্তা ছেড়ে দিতে নোটিশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ মার্চ, ২০২১

মেঘনা গ্রুপের দখলকৃত সরকারী রাস্তা ছেড়ে দিতে নোটিশ


মেঘনা গ্রুপের দখলকৃত সরকারী রাস্তা ছেড়ে দিতে নোটিশ 


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের দখলকৃত সরকারী ভুমি(রাস্তা)ছেড়ে দেওয়ার জন্য মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকে নোটিশ দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার ভুমি।


নোটিশে উল্লেখ আছে সোনারগাঁয়ের উপজেলাধীন চর লাউয়াদী মৌজার আর এস ১নং খাস খতিয়ানের আর এস ১২৬০ নং দাগে খাল শ্রেনীর ০.৯৭০০ একর ভুমি এবং চররমজান সোনাউল্লাহ মৌজার আরএস ১নং খাসখতিয়ানের আর এস ২১৭নং দাগের হালট ০.৭৭০০ একর ভুমিতে অবৈধভাবে বালু ভরাট করে পাকা দেয়াল নির্মাণ করেছে। এতে বর্ণিত স্থানে অবস্থিত করবস্থান, মসজিদ,ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসায় বিভিন্ন গ্রামের লোকজনের যাতায়াতের রাস্তা বন্ধ হয়ে গেছে। গ্রামের লোকজনের কবরস্থান, মসজিদ,ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসায় যাতায়াতের জন্য উম্মক্ত রাখতে মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকে নোটিশ দিয়েছেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার(ভুমি) গোলাম মুস্তাফা মুন্না।


দখলকৃত যাতায়াতের রাস্তা জনগনের যাতায়াতের জন্য উম্মুক্ত না রাখলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে বলে নোটিশে উল্লেখ করেন তিনি।


বুধবার দুপরে সরকারী ভুমি, কবস্থান, মসজিদ,ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসায় বিভিন্ন গ্রামের লোকজনের যাতায়াতের রাস্তা চিহ্নত করে লাল নিশান টানিয়ে দিয়েছে এলাকাসী।


উল্লেখ্য, ২০১৯ সালে মধ্যবর্তি সময়ে মেঘনা গ্রুপ রাস্তায় দেয়াল তৈরী ও টিন সেড স্থাপন ও নেটের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়। উপজেলা সহকারী কমিশনার(ভুমি) সার্ভেয়ার এবং উপ-সহকারী (ভুমি)কর্মকর্তা হোসেনপুর বাধা প্রদান করিয়া আসে এবং গত ২২-২-২০২১ইং তারিখে প্রতিবেদন দেয়ে। বর্তমানে রাস্তাটি বন্ধ রয়েছে।

গত ১৫ মার্চ সোনারগাঁ উপজেলা চত্বরে মানবন্ধন কর্মসুচি পালন করা হয়। মানবন্ধ শেষে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এলাকাবাসীর পক্ষে এনায়েত উল্লাহ মোল্লা একটি স্মারকপিপি দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭