নাঃগঞ্জে র‌্যাবের অভিযানে ৭,৭৩০ পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারী গ্রেফতার, ট্রাক জব্দ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

নাঃগঞ্জে র‌্যাবের অভিযানে ৭,৭৩০ পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারী গ্রেফতার, ট্রাক জব্দ


নাঃগঞ্জে র‌্যাবের অভিযানে ৭,৭৩০ পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারী গ্রেফতার, ট্রাক জব্দ


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে কক্সবাজার থেকে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশী করে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ০৩জন মাদক পাচারকারীকে আটক করা হয়। আটককৃতরা হলো ১। আমির হামজা @ মেহেদী হাসান (২৪), ২। মোঃ হৃদয় শেখ (২৬) এবং ৩। তুহিন হোসেন (২৪)। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আমির হামজা @ মেহেদী হাসান (২৪) এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন কবিরপুর এলাকায়, মোঃ হৃদয় শেখ এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন গজমতিকুন্টা এলাকায় এবং তুহিন হোসেন এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন মহেন্দ্রপুর এলাকায়। 


প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার অঞ্চলের দিক থেকে আনয়ন করে ঢাকা, নারায়ণগঞ্জসহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে গত ২৪/০২/২০২১ ইং খ্রিষ্টাব্দে সন্ধ্যায় লবণবোঝাই ট্রাকযোগে ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়। 

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে অদ্য ২৫ ফেব্রুয়ারি ২০২১ খ্রিষ্টাব্দ সকাল ০৯.৪০ ঘটিকার সময় উক্ত মাদক পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, ট্রাকের সামনে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিকে বিশেষ কৌশলে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে। পরে তাদের দেখানো মতে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিক হতে ৭,৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা আরো স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তারা এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭