সোনারগাঁওয়ে দিনে দুপুরে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁওয়ে দিনে দুপুরে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ


সোনারগাঁওয়ে দিনে দুপুরে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ


সোনারগাঁ সংবাদদাতাঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়নে দিনে দুপুরে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিশ এলাকায় আক্কাস আলীর বাড়িতে চুরির ঘটনায় তার ছেলে তানভীর বাদী হয়ে মামলা দায়ের করলে বিকেলেই দুজনকে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃত আসামিরা হলেন- বাড়ি মজলিস এলাকার জাহাঙ্গীর আলমের বাড়ির ভাড়াটিয়া মৃত সফিয়া রহমানের ছেলে কাঠমিস্ত্রী মিজান ও মৃত জাবেদ আলীর ছেলে মো. হাসান। তারা দুজনই লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার জমগ্রামের বাসিন্দা।  


মামলার এজহারে মামলার বাদী তানভীর আহমেদ সাইফি উল্লেখ্য করেন, তার বাবা-মা সাড়ে ১২টার দিকে বাজার থেকে বাসায় গেলে বাড়ির জিনিসপত্র ও আসবাবপত্র যত্রতত্র পরে থাকতে দেখে সোনারগাঁ থানা পুলিশ কে খবর দেন। পরবর্তীতে বাড়ির আলমারি, ড্রেসিং টেবিল ও ড্রয়ার তল্লাশি করে নগদ ১ লক্ষ ৪৫ হাজার টাকা সহ ৩ লক্ষ ২২ হাজার টাকা মালামাল চোরেরা নিয়ে গেছেন বলে জানান।


এই বিষয়ে সোনারগাঁ থানা পুলিশের সেকেন্ড অফিসার (এসআই) পঙ্কজ কর্মকার জানান, সোনারগাঁ থানার মামলা নং-৩১, তারিখ-২৪/০২/২০২১ খ্রিঃ, ধারা-৩৮০/৪৫৪ পেনাল কোডের আসামী দুজনকে রহমত ম্যানশন থেকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭