ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

 


ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত


আজকের সংবাদ ডেক্সঃ আসন্ন সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব শাহ মোঃ সোহাগ রনির উদ্যোগে তার নিজ বাড়ীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার(৫ই ফেব্রুয়ারী) বাদ জুম্মা মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়ায় তার নিজ বাড়ীতে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।


এসময় মোগরাপাড়া ইউনিয়নের প্রায় ৬ হাজার স্থানীয় এলাকাবাসী উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করে দুপুরে মধ্যাহ ভোজ করেন। 

এসময় হাজী শাহ্ মোঃ সোহাগ রনি তাহার নিজ বাড়ি ফুলবাড়িয়া জামে মসজিদে জুম্মা নামাজের সময় নিজ এলাকাবাসী ও মুরব্বী কাছে দোয়া কামনা করে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশা করে নির্বাচনীর প্রচার প্রচারণা শুরু করেন।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোঃ সোহাগ রনি আজকের সংবাদ ডটকম প্রতিনিধিকে জানান, মোগরাপাড়া ইউনিয়ন বাসীর খেদমত করার জন্যই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছি। তারই ধারাবাহিকতায় এলাকাবাসীর কাছ থেকে দোয়া ও সমর্থন প্রার্থনার জন্য ফুলবাড়িয়া মসজিদে বাদ জুম্মা দোয়ার আয়োজন করেছি। এছাড়াও আমার দাদা-দাদীর আত্মার রুহের মাগফেরাত কামনার জন্য বাদ জুম্মা এলাকাবাসী ও মুরুব্বীদের আমাদের বাড়িতে দাওয়াত করেছি, আশা করি এলাকাবাসী আমার দোয়া ও দাওয়াত মাহফিলে উপস্থিত হয়ে আমার মরহুম দাদা-দাদি ও আমার জন্য দোয়া করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭