স্বামীর অত্যাচারে অতিষ্ট,কীটনাশক পানে স্ত্রীর মৃত্যুর অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

স্বামীর অত্যাচারে অতিষ্ট,কীটনাশক পানে স্ত্রীর মৃত্যুর অভিযোগ


স্বামীর অত্যাচারে অতিষ্ট,কীটনাশক পানে স্ত্রীর মৃত্যুর অভিযোগ  


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া গ্রামে স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে আকলিমা আক্তার (১৮) কীটনাশক পানে মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 


শনিবার(১৩ই ফেব্রুয়ারী)রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। 


মৃত আকলিমা আক্তারের বড় বোন তাসলিমা আক্তার জানায়,আকলিমার স্বামী সবুজ মিয়া (২৭) দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে এবং নিজেও মাদক সেবন করতো এবং মাদকাসক্তদের নিয়ে বাড়ীতে আড্ডা দিতো তার এসব কার্যকলাপে আমার বোন তাকে বাঁধা দিতে গেলে তার উপর চালাতো নির্মম অত্যাচার। পাষন্ড স্বামীর নির্মম অত্যাচারে অতিষ্ট হয়ে হয়তো আমার বোন সাড়ে চার বছরের একটি পুত্র সন্তান রেখে বিকেল ৫ ঘটিকায় কীটনাশক ট্যাবলেট খেতে বাধ্য হয়েছে। 

কীটনাশক ট্যাবলেট খাওয়ার পর তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল মদনপুরে অবস্থিত আল-বারাকায় নিয়ে গেলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাত ৯টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 


পরে শাহবাগ থানার এস,আই (নিঃ) মিন্টু মিয়া লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের জন্য ফরেনসিক মেডিসিন বিভাগের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। লাশ ময়নাতদন্তের পর শরিয়ত মোতাবেক গজারিয়াপাড়া সামাজিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়। 


এব্যাপারে সোনারগাঁ থানায় মৃতের ভাই মোঃ কারিম মিয়া বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। 


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, অপমৃত্যুর অভিযোগ পেয়েছি ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানতে পারবো।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭