সোনারগাঁয়ে ২ বাসের পাল্টাপাল্টি রেষারেষিতে ৩ পথচারীর মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে ২ বাসের পাল্টাপাল্টি রেষারেষিতে ৩ পথচারীর মৃত্যু


সোনারগাঁয়ে ২ বাসের পাল্টাপাল্টি রেষারেষিতে ৩ পথচারীর মৃত্যু


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুরে শুক্রবার সকালে বাস চাপায় তিন পথচারী নিহত হয়েছে। কাঁচপুর ব্রীজ থেকে লোকাল বাস বোরাক ও কুমিল্লার হোমনা বাস রেষারেষি করে নামার সময় বোরাক বাস যাত্রী উঠানোর জন্য আগে থামালে হোমনা বাস বোরাকের পেছন দিক দিয়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাচঁপুর রায়েরটেক গ্রামের ফজল করিমের ছেলে আবু বক্কর সিদ্দিক (২০), রংপুরের কোতয়ালী শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে ওহিদুল (৩২) ও চাদঁপুরের মান্দারতলী থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে সজিব সরকার (২৮)।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে একটি যাত্রীবাহী ঢাকা টু হোমনার (ঢাকা মেট্রো জ ১৪-০৯৩৭) লোকাল বাস হোমনা যাচ্ছিল। যাত্রী উঠা নামানোর জন্য বিভিন্ন স্টেশনের মত কাঁচপুর থেকে যাত্রী উঠানোর জন্য বোরাক (ঢাকা মেট্রো ব ১৪-২৫৮৬) এর সাথে পাল্লা দিয়ে ব্রীজ থেকে নামার সময় হোমনা বাস নিয়ন্ত্রণ হারিয়ে বোরাক ও সড়কে থাকা তিন পথচারীদের চাপা দেয়। বাসের চাপায় ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় এবং নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।


এ ঘটনা কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, বাস দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে। দুই বাসের চালক ও হেল্পার পালিয়ে গেছে। লাশ তিনটি নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭