সোনারগাঁয়ে প্রতিশ্রুতির কয়েক ঘন্টা পরেই রাস্তা মেরামত করলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে প্রতিশ্রুতির কয়েক ঘন্টা পরেই রাস্তা মেরামত করলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি


সোনারগাঁয়ে প্রতিশ্রুতির কয়েক ঘন্টা পরেই রাস্তা মেরামত করলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি

সোনারগাঁও প্রতিনিধিঃ কথা রাখলেন সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি। গতকাল ১২ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে সোনারগাঁও সরকারি কলেজের সামনে মেরিখালী নদের উপর নির্মিত ব্রিজের ঢালের রাস্তার বেহাল দশা দেখে তা মেরামতের উদ্যোগ নিয়েছিলেন তিনি। সে অনুযায়ী তার নিজ বাড়ীর কাজের রড, সিমেন্ট ও বালু দিয়ে শুক্রবার রাতভর লেবার-মিস্ত্রি নিয়ে নিজে উপস্থিত থেকে অবশেষে রাস্তার মেরামতের কাজ সমাপ্তি করেন। 


এলাকাবাসী জানান, ব্রিজের ঢালের রাস্তাটি মেরামত না করায় প্রতিদিন গাড়ি উল্টে  ঘটেছে দুর্ঘটনা। গত কয়েক মাসে উক্ত রাস্তায় চলাচল করতে গিয়ে গাড়ী উল্টে শতাধিক লোক হয়েছেন দুর্ঘটনার স্বীকার। দীর্ঘদিন ধরে অযতœ ও অবহেলার কারনে জন সাধারণের যাতায়াতের এমন সমস্যা থাকলেও স্থানীয় জনপ্রতিনিধিরা কেউ মেরামতের পদক্ষেপ নেয়নি। সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি একজন তরুন সমাজ সেবক হিসেবে রাস্তার বেহাল দশা দেখে রাতভর নিজে উপস্থিত থেকে আরসিসি ঢালাই দিয়ে রাস্তাটির মেরামতের কাজ শেষ করেন।


চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, ঐতিহাসিক গ্র্যানট্রাংক রোডের পাশে অবস্থিত সোনারগাঁও কলেজ হইতে মঙ্গলেরগাঁও রাস্তায় নির্মিত মেরিখালী নদের উপর ব্রিজের ঢালে রাস্তার বেহাল দশা দেখে আমি নিজ অর্থায়নে আরসিসি ঢালাই দিয়ে মেরামত কাজ করবো বলে গতকাল শুক্রবার দুপুরে সবাইকে কথা দিয়েছিলাম। তাই সময়ক্ষেপন না করে মানুষের কল্যানে কাজটি করার ইচ্ছা পোষন করি। সে অনুযায়ী আমার বাড়িতে থাকা রড, সিমেন্ট ও বালু দিয়ে রাতভর নিজে উপস্থিত থেকে কাজটি সম্পন্ন করি। প্রিয় এলাকাবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন, আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাই। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭