সোনারগাঁওয়ের সাদিপুরে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ আহত-৭ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁওয়ের সাদিপুরে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ আহত-৭


সোনারগাঁওয়ের সাদিপুরে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ আহত-৭


নিজেস্ব প্রতিবেদকঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড অন্তর্গত নগর বাইসটেকী এলাকায় প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ অন্তত ৭ জন আহত হয়েছে।

আহত পরিবারের স্বজন মিয়াজদ্দীন জানান,গতকাল বিকেলে আমাদের জামাই সিনএনজি চালক নুরুদ্দীন রাস্তা দিয়ে সিএনজি চালিয়ে যাওয়ার সময় মহিউদ্দিনের বাড়ীর সিমানায় টিনের বেড়ার সাথে লেগে যায়।এ ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে মহিউদ্দিনের ছেলে রহিম বাদশা(৩০),হানিফ(২৭) ও মামুন(২৫) সহ তার স্ত্রী রহিমা(৪৫) ও মেয়ে মনি আক্তার(২৩) সবাই একত্রিত হয়ে হেলালউদ্দীনের ছেলে আমিন(২০) এর উপর হামলা চালায়।এসময় তাকে বাঁচাতে চাচাতো ভাই জয় হোসেন(১৬) ও রিমন(১৫) ও  মিয়াজদ্দিনের মেয়ে শারিরিক প্রতিবন্ধী রিনা(৩২) এবং হালিমের গর্ভবতী স্ত্রী সুলতানা(২৫) সহ তাদের পরিবারের সদস্যদের চাইনিজ কুড়াল ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।


এলাকাবাসী আরও জানান, বিবাদী রহিম বাদশা,হানিফ ও মামুন উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক এবং সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে যাচ্ছে।তাদের অন্যায়ের বিরুদ্ধে কেউ কথা বললে তাদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে আহত করে। এ বিষয়ে আইজদ্দীন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, একটি মারামারির অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭