ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা ও পুরস্কার পেলেন সোনারগাঁয়ের আলেয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা ও পুরস্কার পেলেন সোনারগাঁয়ের আলেয়া


ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা ও পুরস্কার পেলেন সোনারগাঁয়ের আলেয়া 


আজকের সংবাদ ডেক্সঃ নারী জাগরনের অগ্রদূত বেগম রোকেয়া দিবস উপলক্ষে সমাজে নিজ নিজ কার্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বৃহস্পতিবার (২৮জানুয়ারী)বিভাগীয় পর্যায়ে মহিলা বিষয়ক অধিদপ্তর,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ও ঢাকা বিভাগীয় কমিশনারের আয়োজনে বিভাগীয় পর্যায় জয়িতা সম্মাননা ও পুরস্কার পেয়েছেন নারায়ণগন্জ সোনারগাঁয়ের মেয়ে সমাজ সেবিকা আলেয়া আক্তার। 

  

“জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কর্মসূচির আওতায় পুরস্কারপ্রাপ্ত হলেন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার  লাহাপাড়া গ্রামের মরহুম বীর  মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন মন্টুর মেয়ে আলেয়া আক্তার। এছাড়া এসময় একই কর্মসূচির আওতায় আরো চার নারীকে জয়িতা সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।

   

এ উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি আলেয়া আক্তারসহ সবার হাতে সম্মাননার ক্রেস্ট, সনদপত্রসহ পুরস্কার তুলে দেন। 


এ সময় দিবসের তাৎপর্য নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কাজী রওশন আক্তার।


এসময় বক্তারা বেগম রোকেয়ার আদর্শে উজ্জীবিত হয়ে সংস্কারমুক্ত সমাজ প্রতিষ্ঠা ও নারী উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এর আগে দিবসটি পালন উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালি নিয়ে শহর প্রদক্ষিণ করা হয়। পরে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।


এ ব্যাপারে আলেয়া আক্তার আজকের সংবাদ ডটকম প্রতিনিধি’কে বলেন, আমি জয়িতা (সফল নারী) পুরস্কার পেয়ে খুবই আনন্দিত।আমি মনে করি সোনারগাঁ বাসীর ভালবাসার ফল আমি পেয়েছি। সোনারগাঁ বাসী আমার কাছে সহযোগিতা করেছে বিধায় আজ আমি সম্মানীত হয়েছি। এটা আমার নয় সোনারগাঁবাসীর সম্মান। সে জন্য আমি সোনারগাঁয়ের প্রশাসন ও সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানাই। আমি আশা করি ভবিষ্যতে আমি আপনাদের পাশে থেকে আরো উন্নত সেবা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারবো,ইনশাআল্লাহ।সর্বপরি আমি আপনাদের দোয়া ও ভালবাসা কামনা করছি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭