শাসক নয় নারায়ণগঞ্জের উন্নয়ন করতে এসেছি-ডিসি মোস্তাইন বিল্লাহ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

শাসক নয় নারায়ণগঞ্জের উন্নয়ন করতে এসেছি-ডিসি মোস্তাইন বিল্লাহ


শাসক নয় নারায়ণগঞ্জের উন্নয়ন করতে এসেছি-ডিসি মোস্তাইন বিল্লাহ


নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক তথা জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেছেন,শাসক নয় কাজ করতে তথা নারায়ণগঞ্জেের উন্নয়ন করতে এসেছি। তিনি বলেন,“আমি আপনাদের  সমস্যার কথা শুনেছি, আপনাদের নবীগঞ্জ ফেরি ঘাট ব্রিজটা হওয়া জরুরী, বাইপাস সড়ক ( মদনপুর চৌরাস্তা) হওয়া উচিত। ময়লা আবর্জনা’র কথা বলেছেন,আসলেই নারায়ণগঞ্জের সবজায়গাই ময়লা আবর্জনা ও যানজট আছে।  আমরা চেষ্টা করব একটি কর্মপরিকল্পনা নিয়ে এটাকে রিডিউস (কমিয়ে আনা) করতে। প্রথম দিনেই মনে হয়েছে এখানে একটি ব্রিজ দরকার। আমরা কাজ শুরু করে দিয়েছি। আমি জানি আমাদের সময় খুব কম কিন্তু আমি চাই এই অল্প সময়েই বন্দরকে একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই।  আমি জানি টিম বন্দর অত্যন্ত দক্ষ।”


এসময় তিনি ইতিহাস ঐতিহ্য ধারন করে ২০০ ছবি সংবলিত মিউজিয়ামের মাধ্যমে নারায়ণগঞ্জ বিশ্বের কাছে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করে বলেন,“বন্দর নারায়ণগঞ্জকে সারা বিশ্বের সাথে পরিচয় করিয়ে দিতে চাই।


মঙ্গলবার(২৬ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ বন্দর উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, “নারায়ণগঞ্জে  আমি এসেছি কাজ করতে। শাসক হিসেবে নই আমি এসেছি টিম নারায়নগঞ্জের একজন সদস্য হতে।নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মেম্বার হিসেবে এ জেলাকে এগিয়ে নিতে আমার ক্ষুদ্র প্রয়াস থাকবে। এসময় তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন দেয়, তাদের কাছে টানতে হবে।  তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। তাদের সেবা দিতে হবে। আপনাদের প্রতিই অনুরোধ আপনারাও দালাল চক্রের কাছে নয়, সেবা নিতে সরাসরি সরকারি অফিসে আসুন।”


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। 


বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  আসমা সুলতানা নাসরিন, বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমলসহ উপজেলাধীন ৪ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭