পিরোজপুর ইউপির সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে রুনা আক্তারের দোয়া প্রার্থনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

পিরোজপুর ইউপির সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে রুনা আক্তারের দোয়া প্রার্থনা


পিরোজপুর ইউপির সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে রুনা আক্তারের দোয়া প্রার্থনা


আজকের সংবাদ ডেক্সঃ আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করেছেন পিরোজপুর ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য রুনা আক্তার।


নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি পিরোজপুর ইউনিয়নের ৭/৮ ও৯নং ওয়ার্ডের সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।


আসন্ন ইউপি নির্বাচনে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৭/৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য পদে সম্ভাব্য প্রার্থী রুনা আক্তার জানান, তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত পিরোজপুর ইউনিয়নের ৭/৮/৯নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকান, বিভিন্ন রাস্তাঘাট,পাড়া মহল্লায় ও সাধারণ মানুষের ঘরে ঘরে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।


সারাদেশে যখন মাস্ক সংকট দেখা দিয়েছে ঠিক তখনি একজন করোনা যোদ্ধা হিসেবে গ্রামের অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে নিজ হাতের তৈরি মাস্ক দেওয়ার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এই পিরোজপুর ইউনিয়নের সাবেক মহিলা সদস্য রুনা আক্তার । তিনি প্রায় ১০০০ মাস্ক নিজ হাতে তৈরি করে তা গ্রামের মানুষের মধ্যে বিতরণ করেছেন।


এরই মধ্যে তিনি এলাকার সকলের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।


ই‌তিম‌ধ্যে তি‌নি গ্রাম‌কে ঢে‌লে সাজা‌নোর পরিকল্পনাও  ক‌রেছেন গ্রা‌মের মুর‌ব্বি, শিক্ষিত ও তরুণ সমাজ‌দের সমন্ব‌য়ে।


আজকের সংবাদ ডটকম কে একান্ত সাক্ষা‌তে তি‌নি জানান পিরোজপুর ইউনিয়নের ৭/৮/৯নং ওয়ার্ড কে ঢেলে সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে  একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই,বোন,বন্ধু,চাচী খালাসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।


এবং তি‌নি আ‌রো ব‌লেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭