ইঞ্জিঃ মাসুমের ভাই বাবুর মৃত্যুতে আজকের সংবাদ ডট কম পরিবার শোক প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

ইঞ্জিঃ মাসুমের ভাই বাবুর মৃত্যুতে আজকের সংবাদ ডট কম পরিবার শোক প্রকাশ


ইঞ্জিঃ মাসুমের ভাই বাবুর মৃত্যুতে আজকের সংবাদ ডট কম পরিবার শোক প্রকাশ


তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর মৃত্যুতে আজকের সংবাদ ডট কম পরিবারের পক্ষ থেকে প্রকাশক ও সম্পাদক মোঃ নুর নবী জনি শোক প্রকাশ করেছেন। 


শনিবার (৯ জানুয়ারি)দুপরে ঢাকাস্থ প্রন্তিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহিদ হাসান বাবুসহ আরো ৩জন। বাবুসহ অন্যান্যদের মৃত্যুতে আজকের সংবাদ ডটকম পরিবারের প্রকাশক ও সম্পাদক মোঃ নুর নবী জনিসহ আজকের সংবাদের সকল সদস্য শোকাহত।সেই সাথে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারকে ধৈর্য্য ধারণ করার জন্য আল্লাহ পাকের রহমত কামনা করেন।


উল্লেখ্য যে, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পরিবারের পক্ষ থেকে পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজা জানান, খাদ্যে বিষ ক্রিয়ার ফলে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই ও সোনারগাঁ উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (৩০), পিরোজপুর ইউনিয়নের প্রতাবনগর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মহসিন (২৬),  ড্রাইভার তোফাজ্জল হোসেন (৩৪) ও জিসান মারা গেছে।


অন্যদিকে, গুরুত্বর অসুস্থ অবস্থায় ঢাকাস্থ আজগর আলী হাসপাতাল, মিডফোর্ড ও রাজারবাগের প্রশান্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭