অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করলেন এসিল্যান্ড গোলাম মোস্তফা মুন্না - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করলেন এসিল্যান্ড গোলাম মোস্তফা মুন্না

 


অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করলেন এসিল্যান্ড গোলাম মোস্তফা মুন্না


মোঃ নুর নবী জনিঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ব্রহ্মপুত্র নদী থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে একটি সিন্ডিকেট। এতেকরে নিরীহ কৃষকের জমি ভেঙে নদীতে বিলীন হওয়ার আশংকা হওয়ায় উপজেলা প্রসাশনের হস্তক্ষেপে বালু উত্তোলন বন্ধ করা হয়েছে।


মঙ্গলবার(১৯জানুয়ারী) দুপুরে ভ্রাম্মমান আদালতের মাধ্যমে এ বালু উত্তোলন বন্ধসহ ব্যাবহৃত পাইপ ভেঙ্গে দিয়ে নদী থেকে বালু কেটে তা অন্য জায়গায় নিয়ে বিক্রি  বন্ধ করার নির্দেশ প্রদান করা হয় । 


উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের নির্দেশে এ ভ্রাম্মমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)গোলাম মোস্তফা মুন্না। 


এসময় উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার মফিজউদ্দিন,তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের এস আই তোফাজ্জল হোসেনসহ পুলিশের অন্যান্য সদস্যরা। 


এসময় সহকারী কমিশনার ভূমি গোলাম মোস্তফা মুন্না উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন,নদী থেকে বালু উত্তোলন করে তা অন্য কোনো স্হানে বিক্রি করার কোন অনুমুতি পত্র কেউ দেখাতে পারেনি।তাই আজ এ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান পরিচালনার খবর পেয়ে বালু উত্তোলন কাজের সাথে জড়িতরা পালিয়ে যায়,তাই কাউকে আটক করা সম্ভব হয়নি।তবে এ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭