সোনারগাঁয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন



সোনারগাঁয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


আজকের সংবাদ ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগন্জের সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ফুল নিবেদন শেষে এক আলোচনা সভা হয়েছে। 


সোমবার(৪ঠা জানুয়ারী)সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ফুল নিবেদন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


এসময় প্রধান অতিথি বলেন রাজনীতির বীজ কিন্তু শুরু হয় ছাত্রলীগ থেকেই। ছাত্র রাজনীতি করেই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি ইন্টার মিডিয়েট গভর্নমেন্ট স্কুল (বর্তমান ইডেন) কলেজের ভিপি ছিলেন। সেখান থেকেই আজ ৪ বারের প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীর সাফল্যের কথা উল্লেখ করেই আপনাদের বলছি  আপনাদেরও এখান অনেক বড় রাজনীতিবিদ হতে হবে। আপনারাই দেশের নেতৃত্ব দিবেন দেশ গঠনের কারিগর হবেন। সেজন্য আপনাদের ছাত্র রাজনীতির পাশাপাশি মেধাবী ছাত্র হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। 


তিনি আরও বলেন,আমাদের প্রধানমন্ত্রী ছাত্রলীগকে নির্দেশ দিয়ে ছাত্রলীগে কোন অছাত্র থাকবে না। সেজন্য তিনি শুদ্ধি অভিযান চালিয়ে অছাত্রদের ছাত্রলীগ থেকে বাদ দিয়েছেন। আমরা আশা করি আমার প্রাণে সংগঠন সোনারগাঁয়ের ছাত্রলীগ হবে কলংকমুক্ত। সে লক্ষ্য নিয়ে আপনারা কাজ করবেন। সে জন্য আপনাদের যত সহযোগিতা লাগবে আমি আমি আপনাদের পাশে আছি।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন,সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন,জাহিদ হাসান বাবুসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরাসহ অন্যান্য ছাত্রলীগ নেতারা।

আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ ছাত্রলীগ নেতারা। পরে ছাত্রলীগের পক্ষ থেকে একটি র‍্যালি বের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭