বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোনারগাঁয়ে কালাম কায়সারের আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোনারগাঁয়ে কালাম কায়সারের আলোচনা সভা



বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোনারগাঁয়ে কালাম কায়সারের আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ সারাদেশে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলায় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও  উপজেলা আওয়ামী লীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে সমাবেশের আয়োজন করা হয়েছে।


রোববার(১০ই জানুয়ারী) সোনারগাঁ পৌরসভা এলাকার উদ্ধবগঞ্জ বাজারে দিবসটি পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনসহ বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।


আলোচনা সভায় আওয়ামী লীগের সোনারগাঁ পৌরসভার ভারপ্রাপ্ত সভাপতি মো. তৈয়ব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,প্রধান বক্তা হিসেবে উপজেলা আওয়ামী লীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন। 


এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাত, বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, মোঃ সেলিম ভুইয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, ছগির আহমেদ, এডভোকেট ফজলে রাব্বি, আওয়ামী মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন সহ, আওয়ামী লীগ ও তার সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭