মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্মকে গড়ে তুলতে হবে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্মকে গড়ে তুলতে হবে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম


মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্মকে গড়ে তুলতে হবে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম 


নিজেস্ব প্রতিবেদকঃ মহান বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁও উপজেলার সাদিপুর বরগাঁও এলাকায় প্রীতি ফুটবল খেলা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বুধবার(১৬ ডিসেম্বর) সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের পর জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয়ে বিকেল পর্যন্ত বিভিন্ন দেশীয় খেলাধূলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়।

আওয়ামীলীগ নেতা এডভোকেট ছোবহান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ খোরশেদ আলম। আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন ভূইয়া,ইউপি সদস্য রাসিদা আক্তার,সামসুজ্জামান,সাংবাদিক অনিক,সাংবাদিক ফারুক হোসেন,হাবিবুর রহমান সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


এসময় অনুষ্ঠানের সভাপতি ও উদ্বোধক এডভোকেট ছোবহান খন্দকার ও প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ খোরশেদ আলমসহ সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করেন অনুষ্ঠানের আয়োজক কমিটি।

এসময় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার জনাব খোরশেদ আলমকে করোনার সম্মুখ যোদ্ধা হিসেবে বিশেষ সংবর্ধনা শেষে ক্রেষ্ট প্রদান করেন আয়োজক কমিটি ও বিজয় টেলিভিশনের প্রতিনিধি ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম ডি অনিক।  


এসময় উপস্থিত জনতার উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে লক্ষ শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধিনতা। আজকের এই দিনে সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা। মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্মকে গড়ে তুলতে হবে। খেলাধুলা যুব সমাজকে মাদকমুক্ত রাখতে সহায়তা করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭